বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গোপন যে তথ্য দিলেন রিফাত ফরাজী

news-image

বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হ*ত্যা মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে (২৩) গ্রে*ফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত আড়াইটার দিকে তাকে বরগুনা থেকে গ্রে*ফতার করা হয়। বুধবার সকালে বরগুনা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ এ তথ্য জানায়। সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের উপ মহাপরিদর্শক শফিকুল ইসলাম ও বরগুনা পুলিশ সুপার মো. মারুফ হোসেন। এ সময় আসামি রিফাত ফরাজীকে উপস্থিত করা হয়।

সংবাদ সম্মেলনে বরিশাল বিভাগের ডিআইজি মো. শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ শেষে গ্রে*ফতার রিফাত ফরাজীর কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে। এই হ*ত্যার সঙ্গে আরো অনেকে জড়িত আছে। তবে তদন্তের স্বার্থে এর বেশি কিছু জানানো যাচ্ছে না। এ ঘটনায় জড়িতদের গ্রে*ফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ২৬ জুন বরগুনায় প্র*কাশ্যে স্ত্রী মিন্নির সামনে স্বামী শাহনেওয়াজ রিফাতকে কু*পিয়ে হ*ত্যা করে নয়ন বন্ডসহ কয়েকজন স*ন্ত্রাসী। ওই হ*ত্যাকা*ণ্ডের ঘটনার সেকেন্ড কমান্ডদাতা হলেন রিফাত ফরাজী। এ ঘটনার প্রধান আসামি নয়ন বন্ড মঙ্গলবার ব*ন্দুক*যুদ্ধে মা*রা গেছেন।

এদিকে এ হ*ত্যা*কাণ্ডের পরের দিন নি*হত রিফাতের বাবা ১২ জনকে আসামি করে বরগুনা সদর থানায় একটি হ*ত্যা মামলা দায়ের করেন। এ পর্যন্ত মামলার এজাহারভুক্ত নি*হত নয়নসহ ৬ জন ও সন্দেহভাজন আরো ৫ জনকে গ্রে*ফতার করা হয়েছে

এ জাতীয় আরও খবর

খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিলেন ফখরুল

খাদ্য কর্মকর্তার ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল

‘উন্নত দেশগুলো জলবায়ু পরিবর্তন সংক্রান্ত প্রতিশ্রুতি দিলেও বাস্তবায়নে ব্যর্থ’

ইসির নতুন সচিব শফিউল আজিম, জাহাংগীর আলমকে জননিরাপত্তায় বদলি

ঈদগাঁওয়ে প্রথম নির্বাচনেই সহিংসতা, যুবক খুন

সরকারি সংস্থার তথ্য চুরি ও অনলাইনে বিক্রির ঘটনা আতঙ্কজনক: টিআইবি

২৪ ঘণ্টায় প্রায় ৩০০ ফিলিস্তিনি হতাহত

ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহ একই পরিবারের, ধারণা পুলিশের

শ্রীপুরে গুলিতে যুবক নিহত

দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

আইপিএলের ফাইনালে কলকাতা

যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের