শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় চাঞ্চল্যকর ইজাজ হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেফতার, অস্ত্র উদ্ধার 

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় চাঞ্চল্যকর ছাএলীগ কর্মী  আশরাফুর রহমান ইজাজ হত্যাকান্ডের প্রধান আসামী হাসান আল ফারাবি জয়’কে গ্রেফতার করেছে পুলিশ। (৮ জুন) শনিবার দুপুরে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাখাওয়াত হোসেন। এসময় পুলিশ সুপার আরোও জানান, এ ঘটনার পর থেকেই পুলিশ হেডকোয়ার্টার্সের একটি টিমের সহযোগিতায় সদর থানা ও জেলা গোয়েন্দা শাখার একটি দল ধারাবাহিক ভাবে অভিযান পরিচালনা করে গতকাল ভোরে নেএকোণা জেলার আটপাড়া থানাধীন কুতুবপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।
এরপর হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধারের জন্য তাকে নিয়ে কিশোরগঞ্জ, ভৈরব, নরসিংদী ও জেলার আশুগঞ্জসহ বেশ কয়েকটি স্হানে অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে জেলার সদর থানাধীন ভাটপাড়া এলাকায় একটি ব্রীজের ঝোপের মর্ধ্য থেকে  জয়ের  দেখানো মত স্হানীয় লোকজনের উপস্হিতিতে অস্ত্রটি উদ্ধার করা হয়। এ ছাড়া হত্যা মামলার আসামী খোকাসহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য সর্ব্বাত্মক অভিযান চালানো হচ্ছে বলে জানান।
উল্লেখ যে, এর আগে, বুধবার (৫ জুন) জেলা শহরের সন্ধ্যার আগ মূহূর্তে কলেজ পাড়া এলাকায় প্রকাশ্যে পিস্তল দিয়ে  হাসান আল ফারাবী জয় গুলি করে হত্যা করে আয়াশ রহমান ইজাজকে। এরপর বৃহস্পতিবার (৬ জুন) রাতে নিহতের পিতা আমিনুর রহমান বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ্য করে এই হত্যা মামলা দায়ের করে। নিহত  ইজাজ ওই এলাকার আমিনুর রহমানের ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের উদ্ভিদ বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্র ছিলেন।

এ জাতীয় আরও খবর

কোটার বিষয়ে মুক্তিযোদ্ধাদের মতামত নিতে আদালতকে অনুরোধ করা হবে: মন্ত্রী মোজাম্মেল

আন্দোলনে হতাহতের সঠিক পরিসংখ্যান জানতে চায় জনগণ : মির্জা ফখরুল

সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার : প্রধানমন্ত্রী

ঢাকায় ২০৯ মামলায় গ্রেফতার ২৩৫৭

তিন সমন্বয়ক ডিবি হেফাজতে

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী

ঢাকা ছেড়ে যাচ্ছে দূরপাল্লার বাস

কমেছে বেশির ভাগ সবজির দাম, চড়া পেঁয়াজ-আলু-চাল

শুক্র ও শনিবার কারফিউ থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশবিরোধী অপতৎপরতা রোধে সশস্ত্র বাহিনী কাজ করে যাবে

দে‌শে কার‌ফিউ দেওয়া মা‌নে কে‌মো দেওয়া : কা‌দের সি‌দ্দিকী

মাঠে না নামায় ভেঙে দেওয়া হলো আ.লীগের ২৭ ইউনিট কমিটি