বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহেদীর শেষ ওভারের হ্যাটট্রিকে জয় তামিমদের

news-image

ক্রীড়া প্রতিবেদক : ম্যাচ শেষে সব আলো থাকার কথা ছিল তরুণ ওপেনার পারভেজ হোসেন ইমনের ওপর। সাভারে রোববার সিটি ক্লাবের বিপক্ষে দারুণ এক সেঞ্চুরি করেছেন প্রাইম ব্যাংকের এই বাঁ-হাতি ব্যাটার। আগের ম্যাচেও সেঞ্চুরি করেছিলেন তিনি। কিন্তু শেষ ওভারে আলো কেড়ে নিয়েছেন অফ স্পিনার শেখ মাহেদী।

শেষ ৩ বলে জয়ের জন্য সিটি ক্লাবের দরকার মাত্র ৪ রান। হাতে ছিল ৬ উইকেট। অথচ ওই রান সিটি ক্লাব নিতে পারেনি। বরং শেষ তিন বলে তিন উইকেট নিয়ে হ্যাটট্রিক করেছেন মাহেদী। তামিম ইকবালের দল প্রাইম ব্যাংককে জয় এনে দিয়েছেন ৩ রানে।

সাভারে বড় রানের ম্যাচে প্রাইম ব্যাংক শুরুতে ব্যাট করে ৮ উইকেটে ৩০৫ রান তোলে। ওপেনার তামিম ইকবাল ৬ রান করে আউট হন। পরে পারভেজ ইমন ও জাকির হাসান ১৫৭ রানের জুটি গড়েন। জাকির ফিরে যান ৭৭ বলে ৭৯ রান করেন। আটটি চার ও একটি ছক্কা মারেন তিনি। পরে ইমন ১০০ রান করে আউট হন। তার ১১৪ বলের ইনিংস পাঁচটি করে চার ও ছক্কার শটে সাজানো ছিল। এছাড়া মোহাম্মদ মিঠুন ২৯ বলে ৪২ রান যোগ করেন।

জবাব দিতে নেমে সিটি ক্লাবের ওপেনার জয়রাজ শেখ, তিনে নামা অধিনায়ক শাহরিয়ার কমল ও মিডলে খেলা সাজ্জাদুল হক ফিফটি করেন। জয়রাজ ৫৫ রান করেন। শাহরিয়ার ৬৬ রানের ইনিংস খেলেন। সাজ্জাদুলের ব্যাট থেকে ৭৬ রান আসে। শেখ মাহেদী ৪ উইকেট নেন।

দিনের অন্য ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ১২১ রানে হারিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। প্রথমে ব্যাট করে শেখ জামাল ২৫৬ রান করে। দলটির অধিনায়ক নুরুল হাসান সোহান ৯৭ বলে ১০১ রানের ইনিংস খেলেন। ছয়টি চার ও একটি ছক্কা মারেন তিনি। অন্য ম্যাচে আবাহনী লিমিটেড ৭ উইকেটে হারিয়েছে শাইনপুকুরকে।

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী