সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কাচ্চি ভাইসহ ৩১ রেস্টুরেন্টে অভিযান, গ্রেফতার ৩৩

news-image

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশের ওয়ারী বিভাগে অবস্থিত কাচ্চি ভাইসহ ৩১টি আবাসিক ভবনে থাকা রেস্টুরেন্টের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৩৩ জনকে গ্রেফতার করেছে ওয়ারী থানা পুলিশ।

সোমবার (৪ মার্চ) ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ইকবাল হোসাইন বিষয়টি নিশ্চিত করেন। এর আগে তার নেতৃত্বে বিকেল ৩টা ৪৪ মিনিটে এ অভিযান শুরু হয়।

উল্লেখযোগ্য যেসব রেস্টুরেন্টর বিরুদ্ধে অভিযান-কাচ্চি ভাই, আরেঞ্জ ক্যাফে, সেফ তায়েফ, গোলডেন সান চাইনিজ রেস্টুরেন্ট, সাংহাই চাইনিজ রেস্টুরেন্ট, গ্রিন সিজন রেস্টুরেন্ট, আল মদিনা হোটেল, ফুড প্যালেস রেস্টুরেন্ট, আতিয়া রেস্টুরেন্ট, অরকিড গার্ডেন ও সিটি ল্যান্ড রেস্টুরেন্ট প্রমুখ।

ইকবাল হোসাইন জানান, অবহেলা, বেপরোয়া, তাচ্ছিল্যপূর্ণ বিপজ্জনকভাবে গ্যাস সিলিন্ডার ব্যবহার করে যারা আবাসিক ভবনে রেস্টুরেন্ট করেছেন তাদের বিরুদ্ধে অভিযান চলবে।

ওয়ারী থানা এলাকায় ১০টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২০ জনকে গ্রেফতার করা হয়। ডেমরা থানায় এলাকায় ৬টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করা হয়। কদমতলী থানায় এলাকায় ১০টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২০ জনকে গ্রেফতার করা হয়। গেন্ডারিয়া থানায় এলাকায় ২টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করা হয়। এছাড়া শ্যামপুর থানায় এলাকায় ৬ টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে একজনকেও গ্রেফতার করা হয়নি।

রাজধানীর বেইলি রোডে রেস্টুরেন্ট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৬ জনের প্রাণহানির পরে নড়চড়ে বসে সরকারের বিভিন্ন দপ্তর। তারই ধারাবাহিকতায় গত কয়েকদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে ঢাকা সিটি করপোরেশন, রাজউক ও ঢাকা মহানগর পুলিশের একাধিক টিম।

 

এ জাতীয় আরও খবর

হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী নিহত

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী : টিআইবি

পাওয়া গেছে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা

কোভ্যাক্সিনের টিকায়ও হচ্ছে ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া!

রোহিঙ্গাদের প্রত্যাবাসনের স্থায়ী সমাধান জরুরি : পররাষ্ট্রমন্ত্রী

এক পা জেলে রেখেই রাজনীতি করি আমরা, প্রিজন ভ্যান থেকে ইশরাক

সারা দেশে টানা ৩ দিন হতে পারে বৃষ্টি

কালশীর সড়কে যান চলাচল শুরু

ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন

সোনার ভ‌রি এক লাখ সাড়ে ১৯ হাজার ছাড়াল

আছড়ে পড়ল ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার