শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

news-image

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশন করছেন এক নারী। গত মঙ্গলবার রাত ৮টা থেকে প্রেমিক আলীনুর মিয়ার বাড়িতে অবস্থান নেন তিনি। বিয়ের দাবিতে ওই নারীর অনশনের ঘটনাটি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান।

অনশনরত নারীর বাবা বলেন, ‘আমি দিনমজুরের কাজ করে সংসার চালাই। আমার মেয়ের প্রেমের সম্পর্কের বিষয়টি জানতে পেরে পরিবারকে সঙ্গে নিয়ে গত ৭ মাস আগে ঢাকা সাভারে চলে যাই। এর মধ্যে ওই ছেলে আমার মেয়ের ফোন নম্বর সংগ্রহ করে তাকে বিরক্ত করতে থাকে। গত ২৮ এপ্রিল শুক্রবার সকালে আমি কাজের সন্ধানে বাইরে যাই। সন্ধ্যায় বাড়িতে ফিরে দেখি আমার মেয়ে ঘরে নেই। পরে খোঁজখবর নিয়ে গত বুধবার সকালে জানতে পারি, আমার মেয়ে বাড়ির পাশে আলীনুরের বাড়িতে অবস্থান করছে’।

অনশনরত নারী জানান, গত ৩ বছর ধরে আলীনুরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। আলীনুর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত ২৮ এপ্রিল ঢাকার সাভার থেকে শেরপুর তার বন্ধুর বাড়িতে নিয়ে যান। এক পর্যায়ে আলীনুর ওই নারীকে ফুসলিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। গত সোমবার শেরপুর থেকে তাকে ইসলামপুরে নিয়ে আসে। পরে আলীনুর ওই নারীকে রেখে পালিয়ে যান।

এমন পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিক আলীনুরের বাড়িতে গিয়ে অনশন শুরু করেছেন তিনি। বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান ওই নারী।

আজ শনিবার দুপুরে উপজেলার যে এলাকায় ঘটনাটি ঘটেছে সেখানে গিয়ে আলীনুরের বাড়িতে ওই নারীকে অবস্থান করতে দেখা গেছে।

আলীনুরের বাবা বলেন, ‘যেহেতু আমার ছেলে ভুল করেছে। আর ওই মেয়ে আমার বাড়িতে অবস্থান করছে, আমি এই মেয়েকে মেনে নেব। কিন্তু আমার ছেলে বাড়িতে নেই গত কয়েকদিন ধরে, তাকে খোঁজা হচ্ছে। খুঁজে পেলেই এ ঘটনার একটা ব্যবস্থা নেওয়া হবে’।

পলবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান কমল বলেন, ‘ওই মেয়ে ছেলের বাড়িতে অবস্থান করছে বিষয়টি আমি জেনেছি। ছেলের বাবাকে বলা হয়েছে, তারা আমার কাছে দুই দিনের সময় নিয়েছিলো। বিষয়টি যত দ্রুত সম্ভব সামাজিকভাবে মিমাংসা করার জন্য উভয় পক্ষের লোকজনকে বলা হয়েছে’।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান জানান, যেহেতু ঘটনাটি ঢাকার সাভারে ঘটেছে, তাই সেখানেই তাদের আইনি ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪

জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দু’জনকে গুলি করে হত্যা

ওবায়দুল কাদেরের প্রশ্ন; সাংবাদিকরা বাংলাদেশ ব্যাংকে ঢুকবে কেন

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)