শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে আ.লীগের সম্মেলনে নেতাকর্মীদের ঢল

news-image

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে প্রায় ছয় বছর পর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হতে যাচ্ছে। বহু কাঙ্ক্ষিত এ সম্মেলনকে ঘিরে চাঙ্গা এখন দলটির স্থানীয় নেতা-কর্মীরা। বিশাল বিশাল মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা।

সকাল ১১টায় নগরীর সার্কিট হাউজ মাঠে সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও কেন্দ্রীয় নেতৃবৃন্দ এখনও সভা মঞ্চে উপস্থিত হয়নি। তবে স্থানীয় নেতৃবৃন্দের বক্তব্যের মধ্যে দিয়ে সম্মেলন শুরু হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করবেন দলের সম্পাদক মণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।

সকাল থেকে বিভিন্ন স্থান থেকে লাল-সবুজ ও বিভিন্ন রং বেরংঙের টি-শার্ট ও ক্যাপ পরে ঢাক-ঢোল বাজিয়ে মিছিল নিয়ে সম্মেলনে অংশ নিয়েছেন দলীয় নেতাকর্মীরা। পুরো সম্মেলনস্থল উপস্থিত হাজার হাজার নেতাকর্মীদের স্লোগানে মুখিরিত হয়ে উঠেছে। সম্মেলনে আসা নেতাকর্মীদের হাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয় এবং পদপ্রত্যাশীদের ছবি-নাম সম্বলিত ব্যানার পোস্টার দেখা গেছে।

হালুয়াঘাট থেকে আগত বিপ্লব বনিক বলেন, হাজার হাজার নেতাকর্মী প্রমাণ করবে আওয়ামী লীগ সংগঠিত। বিএনপিসহ কোন অপশক্তির হুমকি-ধমকি আওয়ামী লীগ ভয় পায় না।

সম্মেলন উপলক্ষে পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। সম্মেলনের আশপাশে সিসি ক্যামেরা দ্বারা পর্যবেক্ষণ করা হচ্ছে। যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য নগরীজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সমাবেশস্থলে দুইশো পুলিশ মোতায়েন রয়েছে।এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশ ও সাদা পোশাকে পুলিশ মাঠে কাজ করছে।

আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে সম্মেলনের মঞ্চ। ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে সম্মেলনস্থল।

 

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের