বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভুলের মাশুল দিচ্ছেন নির্মাতা

news-image

বিনোদন প্রতিবেদক : হালের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী আর নায়ক আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও জিয়াউল রোশানকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন জসিমউদ্দিন জাকির। নাম ‘মায়া : দ্য লাভ’। বর্তমানে সিনেমার শুটিং চলছে। কিন্তু এর মধ্যে শিডিউল বিড়ম্বনায় পড়তে হয়েছেন নির্মাতাকে।

সিনেমার এক নায়ক সাইমন সাদিক সুস্থ হতে না হতেই, গতকাল রোববার সকাল থেকে প্রচণ্ড জ্বরে ভুগছেন রোশান। আর সে কারণে সময় মতো সিনেমার শুটিং শেষ করা নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা- এমনটাই জানালেন নির্মাতা।

এর আগে জসিমউদ্দিন জাকির জানান, এই সময়ে এসে এত বড় চ্যালেঞ্জ নেওয়াটা ঠিক হয়নি তার। আর এই ভুলের মাশুল কিভাবে দিবেন, তা জানা নেই এই নির্মাতার।

এক ফেসবুকবার্তায় তিনি লিখেছেন, ‘আমাদের অগ্রজরা কিভাবে যে মাল্টিকাস্টের সিনেমা তৈরি করতেন, সেটা ভেবেই অবাক হচ্ছি। এই যুগে এসে এত বড় চ্যালেঞ্জ নেওয়াটাই মনে হচ্ছে জীবনের বড় কোনো ভুল। আর এই ভুলের মাশুল যে কিভাবে দিতে হবে, সেটা সৃষ্টিকর্তাই জানেন। ফ্যাক্ট…।’

তিনি আরও লিখেছেন, ‘একজনের একটু সমস্যা মানে, সবার পুরো সিডিউল এলোমেলো। আর আমার ক্ষেত্রে এই সমস্যাগুলো একটার পর একটা হচ্ছেই। ভাগ্যের দোষ দেব- নাকি সময়ের, বুঝতে পারছি না।’

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘মায়া : দ্য লাভ’। এটি প্রযোজনা করছে আলিনুর আশিক ভুঁইয়া। সব ঠিক থাকলে সিনেমাটি মুক্তি পাবে আগামী বছর।

 

এ জাতীয় আরও খবর

মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি

বিশ্বকাপে অতিরিক্ত ক্রিকেটার নেবে না বিসিবি

সূচকের পতন প্রায় শতক ছুঁয়েছে

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, সিদ্ধান্ত শনিবারের মধ্যে

যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের যে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

আরও তিন দিন থাকতে পারে তাপপ্রবাহ

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ