বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও জায়েদ খান-পরীমনি জুটি; হতাশ প্রযোজক

news-image

আকাশ নিবির
চিত্রনায়িকা পরীমনির শুরুটা হয়েছিলো নায়ক জায়েদ খানের হাত ধরেই। চলচ্চিত্রেও অভিষেক হয় এই নায়কের হাত ধরে। এই জুটির প্রথম ছবি ছিল ‘ভালোবাসা সীমাহীন’। ছবিটি পরিচালনা করেছিলেন শাহ আলম মণ্ডল নামক এক পরিচালক। এরপর এই জুটির ছবি মুক্তি পায় মালেক আফসারি’র ‘অন্তর জ্বালা’ নামে সিনেমা।

তবে জায়েদ-পরীমনির জুটি কোন ছবি সাফল্যের দেখা না পেলেও তৃতীয়বার এক হয়ে কাজ করতে দেখা যায় এই জুটিকে। ছবির নাম ‘বাহাদুরী’। তবে এতে হাতাশ হতে দেখা গেছে প্রযোজক শিহাব উদ্দিনকে। খুব মজার বিষয় হল, এই ছবির প্রযোজক হিসেবে পরীমনি নিজেসহ সর্বমোট আটজনের নাম শোনা গেছে!

এই প্রযোজকের ভাষ্যমতে এই জুটিকে নিয়ে সিনেমা বানাতে গিয়ে তাকে লম্বা সময় গুনতে হয়েছিল। বহু কাঠখড় পুড়িয়ে ছবিটি শেষ করলেও পরিচালককে ডাবিং নিয়ে বহুদিন জায়েদ খানের পেছনে ঘুরতে হয়েছে। তাতে ছবি বানিয়ে লগ্নি ফেরত পাবার আশাও ছেড়ে দিয়েছেন বলে জানা যায়। তবে থেমে থাকতে দেখা যায়নি এই ছবির পরিচালক সফিক হাসানকে।

নানান কীর্তির অবসান গুছিয়ে দীর্ঘদিন পর পরিচালকের মুখে এখন হাসির ছাপ। কেননা আগামী সপ্তাহে ‘বাহাদুরী’ ছবিটি সেন্সরে জমা দিতে যাচ্ছেন। পরিচালকের ভাষ্যমতে আগামী বছরের প্রথম মাসেই মুক্তির দেবেন বলে জানান।

তবে ‘বাহাদুরী’ নিয়ে পরীমনি জানিয়েছিলেন, ‘দর্শকের ভালো লাগাকে প্রাধান্য দিয়ে ছবির গল্প ও শিল্পী নির্বাচন করা হয়েছে। নির্মাণের জন্য নেওয়া হয়েছে অনেক সময়। একটি ভালো ছবির জন্য যা কিছু করা প্রয়োজন, তার সব রকম চেষ্টা ছিল এ ছবিতে। এ কারণেই তার চাওয়া, ছবি মুক্তি নিয়ে যে সংকট তা শিগগিরই কেটে যাক। ছবিটি হলে গিয়ে দর্শক দেখুক।’

এ নিয়ে নায়ক জায়েদ খানের সঙ্গে একাধিকবার কথা বলতে গেলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

 

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী