বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমাবেশস্থলেই জুমার নামাজ আদায় করলেন বিএনপির নেতাকর্মীরা‍‍

news-image

বরিশাল প্রতিনিধি : বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশের দুই দিন আগেই সমাবেশস্থলে যোগ দেয়া নেতাকর্মীরা মাঠেই জুমার নামাজ আদায় করেছেন। এতে দুই ভাগে শত শত নেতাকর্মী নামাজ আদায় করেন।

মাঠেই নামাজ আদায় করতে পেরে খুশি নেতাকর্মীরা। কর্মীদের সঙ্গে কেন্দ্রীয়, স্থানীয় ও বরিশালের বিভিন্ন জেলা উপজেলার নেতাকর্মীরাও নামাজ আদায় করেন।

এসময় তারা বিভাগীয় গণসমাবেশ সফল করতে মহান আল্লাহর কাছে দোয়া করেন। পাশাপাশি বেগম খালেদা জিয়ার সুস্থতা, ও স্বৈরাচারী সরকারের হাত থেকে দেশের জনগণ যাতে মুক্তি পায় তার জন্য দোয়া করা হয়।

সমাবেশে নামাজ আদায় করা বরগুনা থেকে আসা মো. শফিকুল ইসলাম বলেন, সরকার যদি বাস-লঞ্চ বন্ধ করে না দিত তাহলে আমাদের আজ মাঠে নামাজ আদায় করতে হত না। আমরা বাড়িতে নামাজ আদায় করে শনিবারই সভাস্থলে আসতে পারতাম। তার পরও আল্লাহর রহমতে আজ শুক্রবার জুমার নামাজ আদায় করতে পেরেছি।

ওয়াহিদুল ইসলাম বলেন, এই সরকার আমাদের আটকে রাখতে চেয়েছিল আমরা দুইদিন আগেই মাঠে এসেছি। নামাজও আদায় করেছি। আমরা মাঠেই রাত কাটিয়েছি, আবার মাঠেই খেয়েছি। সমাবেশ শেষ করেই বাড়ি ফিরবো।

এদিকে শুক্রবার সকাল থেকই বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে বরিশাল ও এর আশপাশের জেলাগুলো থেকে সমাবেশস্থলে আসতে শুরু করেছে নেতাকর্মীরা।

কেন্দ্রীয় বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক বিল‌কিস জাহান শি‌রিন ব‌লেন, আমা‌দের নেতাকর্মী‌দের প‌রিবহন বন্ধ ক‌রে আট‌কে রাখা যা‌বে না। এখনই সমা‌বেশস্থ‌লে এতো নেতাকর্মী, তাহ‌লে ভাবুন ব‌রিশাল নগরী‌তে কত নেতাকর্মী অবস্থান কর‌ছে। সমা‌বে‌শে লক্ষা‌ধিক মানু‌ষের সমাগম ঘট‌বে বলে জানান তিনি।

 

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী