বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজধানীতে চাচার ছুরিকাঘাতে ভাতিজার মৃত্যু

news-image

রাজধানীর কামরাঙ্গীরচরে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাই ও চাচার ছুরিকাঘাতে হাবিবুল বাশার মুন্না (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার আপন দুই ভাই সানজিদ (৩০) ও মোরসালিন (৩২)।

আজ রোববার বিকাল ৫ টার দিকে কামরাঙ্গীরচর কয়লার ঘাট এলাকার নিজ বাড়িতে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা মুন্নাকে মৃত ঘোষণা করেন। বাকি দুই ভাই চিকিৎসাধীন আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, বর্তমানে মুন্নার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহত মোরসালিন ও নিহতের মামা ও আব্দুস সালাম জানিয়েছেন, নিহতের চাচা পলাশ ও তার দুই ছেলে পুলক ও শামীম তাদেরকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন। নিহতের চাচা তাদের পৈত্রিক সম্পত্তির উপর রাস্তার জায়গা না রেখে দেয়াল নির্মাণের কাজ করছিলেন। সে সময় তারা তিন ভাই রাস্তার জন্য একহাত যায়গা ছেড়ে নেওয়ার কথা বলে। এ দিয়ে দুপক্ষের ঝগড়া শুরু হয়ে। একপর্যায় পলাশ ও তার ছেলে পুলক ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে আহত করেন তাদের।

কামরাঙ্গীরচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ঢামেক মর্গে রয়েছে। আহত দুই ভাই সেই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।