বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

২৫ নভেম্বর বিয়ের পিঁড়িতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা

news-image

অনলাইন ডেস্ক : ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়র আগামী ছবির নাম। ছবির নামেই এমন চমক। তা হলে বাকিটা তো নিশ্চয়ই বোঝা যাচ্ছে। প্রসেনজিৎ, ঋতুপর্ণা সেনগুপ্তর জুটি নিয়ে দর্শকমহলে বরাবরই উত্তেজনার শেষ নেই। বিশেষত এই ছবি ঘোষণার পর থেকে উত্তেজনা আরো খানিকটা বেশি। বিয়ের দিন-ক্ষণ ঠিক করে ফেললেন তারা। এ বছরেরে শেষেই এক হবে চার হাত।

অনেক দিন ধরেই সকলের মনে প্রশ্ন প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের তারিখটা কবে? জানা গেল, নভেম্বরের ২৫ তারিখ বিয়ের দিন পাকা। এদিনই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। বছরের শেষে আবারো পর্দায় পুরনো ম্যাজিক দেখবেন দর্শক।

তবে শুধুই কি এই ছবিতে প্রসেনজিৎ,ঋতুপর্ণা ম্যাজিক দেখতে পাবে দর্শক। না শুধু তাই নয়। আরো দুজনকে এই ছবিতে দেখা যেতে পারে, টলিউডে এমনই গুঞ্জন। সূত্র বলছে, যদিও প্রসেনজিৎ, ঋতুপর্ণাকেই এখনো অবধি দেখা যাচ্ছে কিন্তু আদতে ছবির অনেকটা অংশ জুড়ে রয়েছেন অভিনেতা ঋষভ বসু। এই ছবির হাত ধরে বড় পর্দায় আরো একজনকে দেখবেন দর্শক। ছোট পর্দার জনপ্রিয় মুখ ইপ্সিতা মুখোপাধ্যায়।

ইপ্সিতা আর ঋষভকে কি জুটি বাঁধবেন এই ছবিতে? এটি অবশ্য এখনো নিশ্চিত নয়।

সম্রাট শর্মা পরিচালিত এ ছবি চমকে ভরা। তবে এ প্রসঙ্গে এই মুহূর্তে একটি শব্দও খরচ করতে রাজি নন পরিচালক। সূত্র : আনন্দবাজার