শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তালাক গোপন রেখে সংসার, আ.লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় বহিষ্কৃত এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন তার দ্বিতীয় স্ত্রী। তালাকের তথ্য গোপন রেখে দীর্ঘ প্রায় ৫ মাস ধরে শারীরিক সম্পর্ক চালিয়ে যাওয়ায় রোববার (১৮ সেপ্টেম্বর) আদালতের নির্দেশে বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা মোয়াজ্জেম হোসেনের (৫৫) বিরুদ্ধে আশুলিয়া থানায় এ মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, ১৭ এপ্রিল থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন সময়ে ধর্ষণের অভিযোগ এনেছেন তার এই সাবেক স্ত্রী। সর্বশেষ গত ৩ সেপ্টেম্বর রাতেও ভুক্তভোগীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

অভিযুক্ত মোয়াজ্জেম হোসেন ঢাকা জেলার আশুলিয়া থানার নয়ারহাট এলাকার চাকল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে। তিনি পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় তাকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয় থানা আওয়ামী লীগ। এরপরেও স্থানীয়ভাবে তাকে আওয়ামী লীগের রাজনীতি করতে দেখা গেছে। এমনকি স্থানীয় সংসদ সদস্যের নির্বাচনী প্রচারণায় তিনি বিভিন্ন দলীয় কর্মকাণ্ডে নিয়মিতই অংশগ্রহণ করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

জানা গেছে, ২০১৮ সালে তিন লাখ টাকা দেনমোহরে নয়ারহাট এলাকার চাকল গ্রামের এক নারীকে (২৪) বিয়ে করেন মোয়াজ্জেম হোসেন। বিয়ের পর ওই নারী নিজের বাড়িতে থেকেই মোয়াজ্জেমের সঙ্গে ঘর সংসার করতেন। গত ১৭ এপ্রিল দ্বিতীয় স্ত্রীকে তালাক দেন মোয়াজ্জেম। কিন্তু তালাকের বিষয়টি গোপন রেখে ভুক্তভোগীর সঙ্গে ৫ মাস ধরে শারীরিক সম্পর্ক বজায় রাখেন মোয়াজ্জেম হোসেন। পরে গত ৬ সেপ্টেম্বর ওই নারী মোয়াজ্জেমের বাড়িতে ভরণ-পোষণের খরচ চাইতে গেলে তার হাতে তালাকের কাগজ হাতে ধরিয়ে দেন।

এঘটনায় ওই নারী আশুলিয়া থানায় মামলা করতে গেলে থানা থেকে আদালতে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। এরপর গত ৮ সেপ্টেম্বর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী।

এব্যাপারে মোয়াজ্জেম হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তাকে পাওয়া যায়নি।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সবুর খান বলেন, আমি এখনও মামলার কাগজ হাতে পাইনি। কাগজ পাওয়ার আগে কিছু বলা সম্ভব হচ্ছে না।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী