শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পল্টনে হকারদের সঙ্গে হিজড়া গ্রুপের মারামারি, আহত ৬

news-image

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পল্টনে হকারদের সঙ্গে হিজড়া গ্রুপের মারামারিতে দুই পক্ষের অন্তত ছয় জন আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে পল্টন মোড়ে এই ঘটনা ঘটে। আহতরা হলেন তৃতীয় লিঙ্গের কমলা (১৮), লিজা (১৮), রশি (১৮) ও রুমি (১৯) আর হকার ফেরদাউস আহমেদ (২১) ও আদিজ মিয়া (২৫)।

আহত কমলা ঢামেক হাসপাতালে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, তারা পল্টন মোড়ে একটি ভ্রাম্যমাণ খাবারের দোকানে যান খাবার খেতে। তখন হকাররা সেখানে বসে খাবার খাচ্ছিলেন। তাদেরকে দ্রুত খাবার খেয়ে সেখান থেকে উঠে যেতে বলেন তারা। এই নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কি শুরু হয়, তারপর হাতাহাতির ঘটনা ঘটে।

তবে আহত হকার আদিজ মিয়ার অভিযোগ, এক রিকশার যাত্রীর কাছ থেকে তারা ১০ টাকা দাবি করেন। তখন ওই রিকশাআরোহী ভাংতি টাকা না থাকায় ১০০ টাকার নোট দেন এবং বাকি ৯০ টাকা ফেরত চান। তবে তারা পুরো টাকাই নিয়ে যাচ্ছিলেন। তখন আদিজ প্রতিবাদ করায় উত্তেজিত হয়ে যান তারা। তখন তাকে মারধর করতে থাকেন হিজড়া গ্রুপটি। তাকে মারতে দেখে আশপাশে থাকা অন্য হকাররা এসে বাধা দিলে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তৃতীয় লিঙ্গের চারজন ও দুইজন হকার আহত অবস্থায় হাসপাতালে এসেছেন। তাদের অবস্থা গুরুতর নয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি পল্টন থানা পুলিশকে জানানো হয়েছে।

এ ব্যাপারে চাইলে পল্টন থানার ওসি মো. সালাহউদ্দীন মিয়া দেশ রূপান্তরকে বলেন, আমি একজন আহত হওয়ার খবর শুনেছি। একজন হকার এসেছেন লিখিত অভিযোগ করতে। দুইপক্ষের লোকজহনের সাথে কথা বলার পর প্রকৃত ঘটনা সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী