শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আদর্শ পরিবর্তন না করলে বিএনপির নাকটাও ডুবে যাবে’

news-image

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, গত ১৩ বছর ধরে আন্দোলনের নামে মানুষ হত্যা আর জ্বালাও-পোড়াও করে বিএনপি এখন খাদের মধ্যে পড়ে হাবুডুবু খাচ্ছে। কোনো রকম তাদের নাকটা ভেসে আছে। তারা যদি সঠিক পথে না আসে, নির্বাচনে না আসে, মুক্তিযুদ্ধ-স্বাধীনতার চেতনা-আদর্শের রাজনীতি না করে তাহলে ভেসে থাকা নাকটাও ডুবে যাবে। আর কোনো দিন খাদ থেকে উঠতে পারবে না।

আজ শনিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শেখ রাসেল স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি নানা রকম ষড়যন্ত্র করছে। তারা আন্দোলনের হুমকি দিচ্ছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হুমকি দিচ্ছেন। আমি বলতে চাই, এখন পর্যন্ত কোনো লড়াইয়ে বিএনপি জিততে পারে নাই, ভবিষ্যতেও আর পারবে না। অন্যদিকে আওয়ামী লীগ লড়াইয়ে কখনো হারে না। আওয়ামী লীগের নেতাকর্মীরাও হারে না।

বিএনপিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আগামী নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ হবে। সেই নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসার চেষ্টা করুন। এছাড়া, ক্ষমতায় আসার দ্বিতীয় পথ খোলা নেই।

সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য সংসদ সদস্য শামীম ওসমান, সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, সংসদ সদস্য সানজীদা খাতুন, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারসহ জেলা ও উপজেলার নেতারা বক্তব্য দেন।

সম্মেলন শেষে সভাপতি হিসেবে শামসুল ইসলাম ভুইয়া, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার ও সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নাম ঘোষণা করেন ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

এ জাতীয় আরও খবর