বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘুষ দিয়েও মেলেনি চাকরি, নেতার ছেলেকে গাছে বেঁধে পিটুনি

news-image

অনলাইন ডেস্ক : শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ভারতের পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় গ্রেপ্তার হওয়ার পরেই অস্বস্তিতে ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস। এর মধ্যে চাকরি দেওয়ার নামে বহু মানুষের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের তৃণমূল নেতা শিবশঙ্কর নায়েকের বিরুদ্ধে। শুধু তাই নয়, চাকরি না পেয়ে তার স্ত্রী ও ছেলেকে বেধড়ক মারধর করেছেন প্রার্থীরা।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, চাকরি দেওয়ার কথা বলে বহু মানুষের কাছ থেকে টাকা নিয়েছিলেন শিবশঙ্কর নায়েক। কিন্তু কথামতো চাকরি দিতে পারেননি তিনি। ফলে বারবার তার বাড়িতে গিয়ে টাকা ফেরত চান চাকরিপ্রার্থীরা। তাতেও টাকা ফেরত না পেয়ে আজ শনিবার বহু চাকরিপ্রার্থী শিবশঙ্কর নায়েকের বাড়িতে হাজির হন। তখন তৃণমূল নেতাকে না পেয়ে তার স্ত্রী এবং ছেলেকে মারধর করেন তারা। অভিযোগ উঠেছে, তৃণমূল নেতার ছেলেকে গাছে বেঁধে মারধর করা হয়েছে।

ভুক্তভোগীদের একজন দীপক মাইতি বলেন, ‘ছোট ভাইকে গ্রুপ ডি’তে চাকরি দিতে ৮ লাখ রুপি দিয়েছিলাম। পরে ২ লাখ রুপি ফেরত পেয়েছি। তবে চাকরি তো দূরের কথা, বাকি রুপিও ফেরত পাইনি। থানায় গেলেও অভিযোগ নেওয়া হয়নি।’ শিবশঙ্কর নায়েক তাদের খুন করার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ করেছেন দীপক।

তৃণমূল নেতার স্ত্রী মলিনা নায়েকের দাবি, যদি তার স্বামী টাকা নিয়ে থাকে তাহলে তিনি যেমন দোষী তেমনি যারা টাকা দিয়েছে তারাও দোষী। তিনি বলেন, ‘যে টাকা নিয়েছে তাকে গিয়ে বলুক। আমরা কোনও দোষ করিনি। তাহলে আমাদের কেন মারধর করা হচ্ছে?’ চুলের মুঠি ধরে তাকে মারধর করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। অপরদিকে চাকরিপ্রার্থীরা হুঁশিয়ারি দিয়েছেন, টাকা ফেরত না দিলে তারা ফের বিক্ষোভ করবেন।

 

এ জাতীয় আরও খবর

কক্সবাজারে কত রোহিঙ্গা ভোটার, তালিকা চান হাইকোর্ট

লোহিত সাগরে নৌকা ডুবে ৩৩ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফির হোতা ফখরুজ্জামানসহ গ্রেপ্তার ২

দুপুর ১২টা থেকে বিদ্যুৎ নেই রাজধানীর একাংশে

৩০ বছর বয়সে ১৪ বিয়ে সাঈদের!

‘মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্বাচন থেকে না সরলে সাংগঠনিক ব্যবস্থা’

চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১.২ ডিগ্রি সেলসিয়াস

আপিল বিভাগে নিয়োগ পেলেন ৩ বিচারপতি, শপথ বৃহস্পতিবার

লক্ষ্ণৌর রেকর্ডের ছড়ি মুস্তাফিজের পিঠে

থাইল্যান্ড পৌঁছেছেন প্রধানমন্ত্রী

৫ দিন ধরে ইন্টারনেটে ধীরগতি, স্বাভাবিক হতে লাগবে ১ মাস

ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ ফলনের ‘জারা লেবু’,  ওজন এক কেজি