রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রীর টিফিন বক্সের আঘাতে মাঝির মৃত্যু

news-image

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গায় নৌকা পারাপারের সময় বাগবিতণ্ডার জেরে যাত্রীর টিফিন বক্সের আঘাতে সোহরাব শিকদার (৫০) নামের এক মাঝির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে মিটফোর্ড ঘাট থেকে নৌকা থানাঘাট আসার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত যাত্রী মনির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোহরাব শিকদার মাদারীপুরের শিবচর থানার শিকদারকান্দি গ্রামের নিয়ামত শিকদারের ছেলে। তিনি কেরানীগঞ্জ মডেল থানাঘাট এলাকায় নৌকাতে বসবাস করতেন।

নৌ-পুলিশ ও স্থানীয় মাঝিরা জানান, গতকাল রাত ৮টার দিকে মিটফোর্ড ঘাট থেকে নৌকায় করে থানাঘাট আসার সময় সোহরাব শিকদারের সঙ্গে মনির হোসেনের বাগবিতণ্ডা হয়। এ সময় সোহরাব শিকদারকে হাতে থাকা টিফিন বক্স দিয়ে মাথায় আঘাত করেন মনির হোসেন। এতে সোহরাব শিকদার নদীতে পড়ে তলিয়ে যান। এ সময় স্থানীয় বাসিন্রাদা মনিরকে আটক করেন। এরপর দীর্ঘ তিন ঘণ্টা ধরে ডুবুরি ও নৌ-পুলিশ মিলে বুড়িগঙ্গা নদী থেকে সোহরাব শিকদারের মরদেহ উদ্ধার করে।

বরিশুর নৌ-পুলিশের ইনচার্জ আব্দুস সোবাহান জানান, লাশটি উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মনিরকে কেরানীগঞ্জ মডেল থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশিদ (ওসি) বলেন, গ্রেপ্তারকৃত মনির ঘটনার দায় স্বীকার করেছেন। আজ সকালে তাকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

 

এ জাতীয় আরও খবর