রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুর নগরীতে ট্রলি চালকের রহস্যজনক মৃত্যু

news-image

রংপুর ব্যুরো : রংপুর নগরীতে রঘু বাজার এলাকায় মজিবর রহমান (২৮) নামে এক ট্রলি চালকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে এনিয়ে জনমনে সন্দেহ দেখা দিয়েছে। তবে পরিবার বলছে, মজিবর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অন্যদিকে স্থানীয়রা দাবি করেন, মজিবর রহমান আত্মহত্যা করেননি বরং তাকে হত্যা করে আত্মহত্যা বলার চেষ্টা করা হচ্ছে।

গতকাল শনিবার সকালে রংপুর মহানগরীর ৩৩ নং ওয়ার্ডের মাহিগঞ্জ রঘুবাজার কাউন্সিলর অফিসের পাশে ঝাড়বাড়ি এলাকায় নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে ওই এলাকার মশিয়ার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্ত্রী ও এক কন্যা সন্তানকে নিয়ে নগরীর ৩৩নং ওয়ার্ডের রঘু বাজার এলাকার ঝাড়বাড়িতে ভাড়া থাকতেন ট্রলি চালক মজিবর রহমান। বাড়ির উঠানে থাকা আম গাছে ফাঁস দিয়ে মজিবর আত্মহত্যা করেছেন এমন খবরে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশটির সুরতহাল প্রতিবেদন শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এদিকে স্থানীয় এলাকাবাসীর দাবি, মজিবর রহমান আত্মহত্যা করেননি বরং তাকে হত্যা করে আত্মহত্যা বলার চেষ্টা করা হচ্ছে। পুলিশ তদন্ত করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন মাহিগঞ্জ মেট্রোপলিটন থানার ওসি মোস্তাফিজার রহমান। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে বাড়ির উঠানে থাকা আম গাছের নিচে গলায় গামছা পেঁচানো অবস্থায় মজিবরের মরদেহ ছিঁড়ে পড়ে আছে। লাশটি উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।

তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা করছে।

এ জাতীয় আরও খবর