রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ায় ‘সাইকো’ দেখলেন মাত্র ৭ জন!

news-image

বিনোদন প্রতিবেদক : এবারের ঈদে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘দিন: দ্য ডে’, ‘পরাণ’ আর ‘সাইকো’। সিনেমার খবরাখবর জানতে গিয়ে বগুড়া শহরের সোনিয়া হলে মাত্র ৭ জন দর্শক ছবি দেখার খবর পাওয়া যায়। এ হলে চলছে অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘সাইকো’।

সেখানকার এক চলচ্চিত্র পরিবেশন প্রতিনিধি ৭০-৮০ জনের মিথ্যা তথ্য দিলেও বগুড়ায় খরব নি‌য়ে জানা যায়, ঈদের তৃতীয় দিন গত মঙ্গলবার ৩টার শোতে ৭ জন নিয়ে ‘সাইকো’ সিনেমাটি চালানো হয়।

এই ব্যপারে সোনিয়া হল ব্যবস্থাপক মনজুরুল আলম মোবাইল ফোনে বলেন, এখানের অবস্থা তেমন ভালো নয়। মঙ্গলবার ৩টার শো-তে ১৫ জন মিলে ছবি দেখেছেন বলে দাবি করেন।সিনেমার মান নিয়ে কথা না বললেও বর্তমানের গরম আবহাওয়াকে দর্শক কম আসার জন্য দায়ী করেছেন তিনি।

এদিকে ঈদের সিনেমা ‘সাইকো’ দেখতে যমুনা ব্লকবাস্টারে দর্শকের এক সারিতে দেখা গেছে এই সিনেমার নায়িকা পূজা চেরীকে। সিনেমার কালার, মেকিং, সাউন্ডসহ কিছু ভুল ক্রটি ধরে এই নায়িকা বলেন, ‘এই সিনেমা ২০১৯ সালের সিনেমা। বর্তমানের সঙ্গে তাল মিলিয়ে তেমন ভালো হয়নি। এর থেকে আরও বেটার আশা করেছিলাম। দর্শকরা হয় তো এর থেকে বেশি আশা করছে। তাই দর্শক কম। তবে দীর্ঘদিন পর সবার সঙ্গে পুরো সিনেমাটি দেখে ভালই লেগেছে।’

‘সাইকো’র পরিচালক অনন্য মামুনকে ৩৫টি টিকেট কেটে আমন্ত্রিত অতিথিদের দেখালেও যমুনা ব্লকবাস্টারে অর্ধেক সিট ফাঁকা থাকতে দেখা যায়।

ঈদের সিনেমা তিনটি সাফল্যের দেখা না পেলেও ‘দিন দ্য ডে’তে অনন্ত-বর্ষা, ‘সাইকো’তে পূজা-রোশান আর ‘পরাণ’ এ মিম-ইয়াশ-রাজ জুটিদের প্রচারণায় বেশ দৌড়-ঝাপ করতে দেখা গেছে। তবে দর্শক টানতে দ্বিতীয় সপ্তাহের দিকে তাকিয়ে আছেন এখানকার হল মালিকরা।

এ জাতীয় আরও খবর