রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেগমগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় নিহত ৩

news-image

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

আজ রোববার ভোর ৪টার দিকে উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেতুভাঙা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোরিকশার চালক ও বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের মোয়াজ্জেম হোসেন হৃদয় (২১)। নিহত অটোরিকশার দুই যাত্রী হলেন জেলার হাতিয়া উপজেলার হরনী ইউনিয়নের আদর্শ গ্রামের মো. সোহেল (২২) এবং একই গ্রামের আমজাদ হোসেন (২৮)। এ ছাড়া অপর যাত্রী বেগমগঞ্জের বাসিন্দা ফোরকান উদ্দিন আহত হন।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, নিহতদের মধ্যে সোহেল ও আমজাদ ফেনীর একটি হোটেলে কাজ করতেন। শনিবার গভীর রাতে গ্রামের বাড়িতে আসার উদ্দেশ্যে হৃদয়ের অটোরিকশায় ওঠেন সোহেল, আমজাদ ও ফোরকান উদ্দিন। রোববার ভোর ৪টার দিকে তাঁদের বহনকারী অটোরিকশাটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেতুভাঙা বাজার এলাকায় পৌঁছালে চৌমুহনী থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ ভ্যানটি তাঁদের অটোরিকশাকে সামনে থেকে চাপায় দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে সড়কে ছিটকে পড়লে ঘটনাস্থলে চালক হৃদয় ও যাত্রী সোহেল মারা যান।

আহত আমজাদ ও ফোরকানকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আমজাদকে ঢাকা নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

হাতিয়ার হরনী ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসেন জানান, বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত সোহেল ও আমজাদের মরদেহ জোহরের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

বাবর-শাহিনে সমতায় সিরিজ শেষ পাকিস্তানের

কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না: ওবায়দুল কাদের

বান্দরবানে সেনা অভিযানে কুকি চিন ন্যাশনাল আর্মির ২ সন্ত্রাসী নিহত

আরও ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

তীব্র গরমে মাদরাসাশিক্ষকের মৃত্যু

যুক্তরাষ্ট্রের বাফেলোতে কৃষ্ণাঙ্গ দুর্বৃত্তের গুলিতে ২ বাংলাদেশি নিহত

বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি ভারতের

হিট অফিসারকে নিয়ে ট্রল করে লাভ নেই: নুর

এসএসসির ফল প্রকাশ ১১ মে’র মধ্যে

আল হামরিয়া ছেড়ে নতুন বন্দরের পথে এমভি আবদুল্লাহ

স্প্রে ক্যাননের পানিতে শিশু-কিশোরদের সঙ্গে ভিজলেন মেয়র আতিক

বনানীতে সড়কের মাঝে যাত্রীবাহী বাসে আগুন