শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনায় বউ পছন্দ না হওয়ায় বরের আত্মহত্যা!

news-image

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলীতে বউ পছন্দ না হওয়ায় বিয়ের দুই দিন পরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন কামাল হাওলাদার (২৫) নামের এক যুবক।

বুধবার বিকেলে উপজেলার চাওড়া ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার চাওড়া ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে কামাল হাওলাদারের অমতে তার পরিবার একই উপজেলার টিয়াখালী গ্রামে বিয়ে করিয়ে বউ তুলে বাড়িতে নিয়ে আসে।

বুধবার ছিল বর কামালের বাড়িতে বউভাত। সকালে কামাল বিয়ে নিয়ে তার পরিবারের সঙ্গে অভিমান করে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যায়। এরপর তার ফোন বন্ধ ছিল। দুপুরে পরিবারের মহিলারা বর-কনেকে গোসল করানোর প্রস্তুতি নেয়। কিন্তু কামালকে না পেয়ে তার ব্যবহৃত মুঠোফোনে কল দেয়। এ সময় তার মুঠোফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন তাকে বাহিরে খুঁজতে থাকে। ওই দিন বিকেলে বর কামালের বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে বিলের মাঝে একটি গাছের সঙ্গে গলায় রশি পেচানো অবস্থায় কামালকে ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানায়, বর কামালের অমতে পরিবারের লোকজন তাকে বিয়ে করিয়ে দেয়। বউ তার পছন্দ হয়নি। তাই পরিবারের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান বলেন, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে বর কামালের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী