শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিঠাপুকুরে জুয়ার আসর থেকে কৃষি কর্মকর্তা ও সাবেক দুই ইউপি সদস্যসহ গ্রেফতার ৮

news-image

হারুন উর রশিদ সোহেল,রংপুর : রংপুরের মিঠাপুকুর উপজেলার প্রত্যন্ত পল্লীতে জুয়ার আসর থেকে উপ-সহকারি কৃষি কর্মকর্তা ও দুইজন সাবেক ইউপি সদস্যসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পীরগঞ্জ উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. নূরন্নবী মিয়া, মিঠাপুকুর উপজেলার ইমাদপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লুৎফর মিয়া, আরেক সাবেক ইউপি সদস্য আনিসুর রহমান, নারী ভাইস চেয়ারম্যানের স্বামী শফিকুল ইসলাম, কাঁচামাল ব্যাবসায়ী আঙুর মিয়া, জহুরুল ইসলাম, তারা মিয়া ও বাবু।

বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান। তিনি বলেন, শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার ইমাদপুর ইউনিয়নের মাঠেরহাট বাজারে জুয়া খেলা চলছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে একজন উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও দুইজন সাবেক ইউপি সদস্যসহ মোট ৮জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় সেখান থেকে জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, মিঠাপুকুর উপজেলার প্রত্যন্ত ইউনিয়ন ইমাদপুর। এটি রংপুরের পীরগঞ্জ, গাইবান্ধার সুন্দরগঞ্জ ও সাদুল্ল্যাপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা। বেশ কয়েকটি থানার সীমান্তবর্তী এলাকা হওয়াতে এখানে দীর্ঘদিন ধরে মাদকের পাশাপাশি জুয়া খেলা ভয়াবহ রুপ নিয়েছে। ইউনিয়নটির ইমাদপুর, পশ্চিমপাড়া, রহমতপুর, মাঠেরহাট, ফরিদপুর, মোল্লারহাট, তেঁতুলিয়া, পদ্মপুকুরসহ বিভিন্ন গ্রামে অবাধে নেশা জাতীয় দ্রব্যাদি পাওয়া যায়। দিনে দুপুরে জুয়ার আসর বসে। এতে করে এই ইউনিয়নটিতে অপরাধ প্রবনতা বেড়েই চলেছে। একারণে তরুণ-যুব সমাজকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছে অভিভাবকরা।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী