সোমবার, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সারপ্রাইজ দিলেন মিম

news-image

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। গতকাল রোববার সকালে এই অভিনেত্রী তার ফেসবুকে জানান, ‘আজ সন্ধ্যা ৭টায় আপনাদের একটা সারপ্রাইজ দিব।’ কিন্তু কি সেটা তার কোন ইঙ্গিত দেননি ‘আমার আছে জল’খ্যাত এই অভিনেত্রী।

অবশেষে সন্ধ্যায় ভক্ত-দর্শকদের সারপ্রাইজ হিসেবে উপহার দিলেন ‘চল নিরালায়’ গানের কিছু অংশ। যা থাকছে রায়হান রাফির ‘পরান’ সিনেমায়। এতে মিমের পাশাপাশি অভিনয় করেছেন শরীফুল রাজ ও ইয়াশ রোহান। গতকাল সন্ধ্যায় গানের টিজার প্রকাশের পাশাপাশি লাইভে আসেন ‘পরান’ টিমের সদস্যরা। সেখানে মিম জানান, ‘চল নিরালায়’ শিরোনামের পুরো গানটি প্রকাশ পাবে আজ সোমবার।

‘পরান’ নিয়ে বলতে গিয়ে মিম জানান, সিনেমাটির অল্প একটু দৃশ্য দেখেই চোখে পানি এসেছে। তার ভাষ্য, ‘ডাবিংয়ের সময় মিনিট দুয়েকের ছোট্ট একটি দৃশ্য দেখে আমার চোখ দিয়ে পানি পড়েছে। নিজের সিনেমা বলেই বলছি না, সিক্যুয়েন্সের মেকিং দেখে…।’ আর এমন সুন্দর মেকিংয়ের জন্য পরিচালককে ধন্যবাদ জানান মিম।

‘পরান’ নিয়ে মিম-রাজ দুজনেই বেশ এক্সসাইটেড। কারণ সাত বছর পর ঈদে মিমের সিনেমা মুক্তি পাচ্ছে। অন্যদিকে, এটি রাজের প্রথম সিনেমা, যা আসছে ঈদে।

উল্লেখ্য, ২০১৯ সালে শেষ হয় ‘পরান’র শুটিং। ২০২০ সালের ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তির কথা ছিল, কিন্তু করোনাসহ নানা কারণে একাধিকবার পেছানো হয়েছে এর মুক্তির দিনক্ষণ। অবশেষে ঈদুল আজহায় আসছে এটি।

এ জাতীয় আরও খবর