শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর মৃত্যুর ২ বছর পর তারই সন্তানের জন্ম দিলেন স্ত্রী!

news-image

অনলাইন ডেস্ক : ২০২০ সালের জুলাই মাসে লরেন ম্যাকগ্রেগর তার স্বামী ক্রিসকে হারান। ক্রিস ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন। দম্পতিটি একটি সন্তান নেওয়ার পরিকল্পনা করছিলেন। কিন্তু সেই স্বপ্নের পথে বড় বাধা হয়ে দাঁড়ায় ক্রিসের হৃদয়বিদারক এই মারাত্মক রোগটি। কিন্তু একেই বলে কুদরত কি ক্যারিশমা।

ক্রিসের মৃত্যুর প্রায় দুই বছর পর, লরেন এখন তার প্রয়াত স্বামীর সন্তানের জন্ম দিয়েছেন। লিভারপুলের বাসিন্দা ৩৩ বছর বয়সী এই তরুণী ২০২০ সালের জুলাই মাসে মারা যাওয়া ক্রিসের হিমায়িত শুক্রাণু ব্যবহার করে গর্ভধারণ করতে সক্ষম হন।

রিপোর্ট অনুসারে, আইভিএফ প্রক্রিয়া শুরু হওয়ার আগে লরেনের স্বামী মারা যান। তারপর সন্তান পেতে ৯ মাস অপেক্ষা করেছিলেন স্বামী হারা এই তরুণী। ১৭ মে লরেন একটি পুত্র সন্তানের জন্ম দেন।

আনন্দে উচ্ছ্বসিত লরেন বলেন, ছেলে সেবকে তার বাবার ছবির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার দরকার ছিল বলে আমি অনুভব করিনি। মনে হয়েছিল যে তারা একে অপরকে ইতোমধ্যেই চেনে। ক্রিস এখন যেখানেই আছেন সেখান থেকে তিনি আমাকে নিজের একটি ছোট্ট অংশ উপহার দিয়েছেন। যতদিন যাচ্ছে ছেলে তার বাবার মতোই হচ্ছে।

ক্রিসের আগের পক্ষের ১৮ বছর বয়সী ছেলে তার নবজাতক ভাইয়ের বাবার ভূমিকা পালন করছে। ছোট্ট ভাইকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে শুরু করে তার যত্ন করা সবকিছুই সে নিপুণ হাতে সামলাচ্ছে বলে জানিয়েছেন লরেন।

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত