শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিছু না পেয়ে আপেল, ডিম ভাজা খেয়ে গেল চোর!

news-image

অনলাইন ডেস্ক : মূল্যবান কিছু না পেয়ে গৃহকর্তার বাড়ির ফ্রিজ থেকে আপেল বের করে খায় চোর। সেই সঙ্গে পাশের একটি ছোট হোটেলে হানা দিয়েও সেখানেও কিছু না পেয়ে চোরের দল ডিম ভেজে খায় বলে জানায় পুলিশ।

গত সোমবার রাতের অন্ধকারে ভারতের ভীমপুর থানা সংলগ্ন এলাকার দীনেশ বিশ্বাসের বাড়িতে এ ঘটনা ঘটে। ইতোমধ্যেই এ ঘটনায় পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। যদিও দুষ্কৃতিরা তেমন কিছু নিয়ে যেতে পারেনি বলে প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে।

দীনেশ রাজস্থানে গ্রামীণ চিকিৎসকের কাজ করেন। বাড়িতে তার দুই ছেলেমেয়ে আর স্ত্রী থাকেন। বর্তমানে ছেলে পড়াশোনার কারণে কলকাতায় থাকেন। তার সঙ্গে থাকে দীনেশের স্ত্রীও। মেয়ে ভীমপুরের বাড়িতে থাকলেও একা থাকতে হবে বলে রাতে পাশেই মামার বাড়িতে চলে যান। ওই বাড়িরই নিচের তলায় ভীমপুর থানার একজন মহিলা কনস্টেবল ভাড়া থাকেন। সোমবার রাতে তিনি থানায় কর্তব্যরত অবস্থায় ছিলেন। ফলে, গোটা বাড়ি ফাঁকাই ছিল।

মঙ্গলবার সকালে দীনেশের মেয়ে প্রিয়াঙ্কা মামার বাড়ি থেকে নিজের বাড়ি এসে বিষয়টি প্রথম জানতে পারেন। পরিবারের দাবি, চোরেরা প্রথমে নিচের তলার গেটের তালা ভেঙে ভেতরে ঢোকে। এরপর একের পর এক দরজা ভেঙে দোতলার ঘরের ভেতরে ঢোকে। চোরেরা চারটি আলমারির লকার ভেঙে সমস্ত কিছু তছনচ করে। কিন্তু মাত্র কয়েক হাজার টাকা ছাড়া তেমন কিছুই পায়নি।

দীনেশের স্ত্রীর ভাই সুশোভন বালা বলেন, বাড়ি ফাঁকা থাকে বলে আমার দিদি আলমারিতে না রেখে সমস্ত গয়না অন্য একটা জায়গায় লুকিয়ে রেখেছিল। যাতে চোরেরা হানা দিলেও খুঁজে না পায়।

এর পাশাপাশি চোরেরা একটি মোটরবাইকের শো-রুম ও হোটেলে হানা দিয়েছিল। তবে সেখান থেকেও বিশেষ কিছু নিতে পারেনি বলে জানা গেছে।

ঘটনার তদন্তে নেমে পুলিশ দীনেশের বাড়ি থেকে দুষ্কৃতিদের ফেলে যাওয়া একটি বাঁকানো লোহার রড উদ্ধার করে। এরপরে নির্মাণকাজের সঙ্গে যুক্ত পাঁচ ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে।

 

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩