শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘পদ্মা সেতুর যড়যন্ত্রের জবাব দিতে আমাদের জনসভায় যেতে হবে’

news-image

সম্পা রায় শিবচর
পদ্মা সেতু উদ্বোধনের পর শিবচরে যে পরিবর্তন হবে তা আমরা এখনো ভাবতে পারছি না। পদ্মা সেতু ও রেললাইন চালু হওয়ার পরে দেশ-বিদেশ থেকে মানুষ এখানে আসবে, বড় বড় প্রকল্প করবে। আমাদের আগামীর প্রজন্মের জন্য সব ধরনের সুযোগ-সুবিধা তৈরি হবে।’

গতকাল বৃহস্পতিবার শিবচরের কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন শেষে ম্যানেজিং কমিটি, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী এ কথা বলেন।

তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে এখনো ষড়যন্ত্র হচ্ছে। উদ্বোধনের তারিখ নির্ধারণের পর থেকে একটার পর একটা আগুন দেয়া হচ্ছে। কারণ বঙ্গবন্ধুর জন্মস্থান বৃহত্তর ফরিদপুর আর ঢাকার সঙ্গে যোগাযোগ ব্যবস্থা যেন সহজ না হয় এ কারণেই ষড়যন্ত্র করা হচ্ছে।

তিনি আরও বলেন, এই সেতু চালু হলে আমরা ৬ মিনিটেই পদ্মা পাড়ি দিতে পারবো। তাই আগামী ২৫ জুন শুধু পদ্মা সেতু উদ্বোধনই না, যারা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করছে তাদের জবাব দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর জনসভায় আমাদের যেতে হবে। যারা এখনো ষড়যন্ত্র করছে তাদের ওই জনসভার মাধ্যমেই জবাব দিতে হবে। ভবিষ্যতে কেউ যেন ষড়যন্ত্র করতে না পারে তারও জবাব দিতে হবে।

মতবিনিময় সভায় শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিন চিফ হুইপ বৃষ্টিতে ভিজে উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি মরহুম সালাম তালুকদার ও কাদিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম চাঁনমিয়া চৌকদারের কবর জিয়ারত করেন। পরে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাংলাবাজার ঘাটে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করেন।

 

এ জাতীয় আরও খবর