বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্ঘটনায় আহত শিক্ষকের ৫০ হাজার টাকা নিয়ে পালালেন অটোচালক!

news-image

পিরোজপুর প্রতিনিধি : বিভিন্ন সময় গাড়িতে রেখে যাওয়া কিংবা রাস্তায় কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দিয়ে অনেক চালকই আলোচনায় এসেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কুড়িয়েছেন প্রশংসা। তবে এবার পিরোজপুরে ঘটেছে উল্টো ঘটনা। সড়ক দুর্ঘটনায় আহত এক স্কুল শিক্ষককে হাসপাতালে এনে তার পকেট থেকে ৫০ হাজার টাকা আত্মসাৎ করে সটকে পড়েছেন এক অটোরিকশা চালক। তবে শেষ পর্যন্ত সরিয়ে নেওয়া টাকা ফিরিয়ে দিয়েছে অভিযুক্তের পরিবার।

পিরোজপুর সদর থানা পুলিশ জানিয়েছে, হাসপাতালের জরুরি বিভাগে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজে টাকা সরিয়ে নেওয়ার দৃশ্যটি ধরা পড়ে। গত রোববার রাতে এ ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়।

এর আগে শুক্রবার বিকেল সোয়া ৩টার দিকে পিরোজপুর শহরের আফতাবউদ্দিন কলেজ এলাকায় যাচ্ছিলেন মিলন কৃষ্ণ মজুমদার। তিনি শহরের করিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। নিজের মোটরসাইকেলে করে জমি কেনার জন্য বায়নার টাকা নিয়ে যাচ্ছিলেন মিলন। পথে পিরোজপুর পৌরসভার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মাথায় আঘাত পান তিনি।

স্থানীয় একটি বিদ্যালয়ের শিক্ষক গৌতম মালাকার তাকে উদ্ধার করে ব্যাটারিচালিত অটোরিকশায় পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যান। এ সময় মিলনের চিকিৎসায় সার্বিক সহযোগিতা করছিলেন সদর উপজেলার শংকরপাশা গ্রামের বাসিন্দা ও অটোরিকশা চালক মিন্টু (৫০)। তিনি আহত শিক্ষকের মানিব্যাগ এবং মোবাইল ফোন গৌতম মালাকারের কাছে জমা রাখেন। আর এক ফাঁকে তার প্যান্টের পকেট থেকে টাকার বান্ডিল বের করে নিজের লুঙ্গির মধ্যে লুকিয়ে রাখেন। হাসপাতালের কর্মচারীরা জানান, সে সময় মিন্টুর পরিচয় জিজ্ঞেস করা হলে তিনি দ্রুত জরুরি বিভাগের কক্ষ ত্যাগ করেন।

একটু পর স্বামীকে দেখতে হাসপাতালে পৌঁছান মিলনের স্ত্রী। পেশায় স্বাস্থ্যকর্মী ওই নারী অভিযোগ করেন- তার স্বামীর পকেটে ৫০ হাজার টাকা ছিল। সেটা পাওয়া যাচ্ছে না। পরে হাসপাতালের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখার উদ্যোগ নেন করিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলাম। ফুটেজ দেখে তারা নিশ্চিত হন- মিলনের পকেট থেকে টাকা নিয়ে যিনি সটকে পড়েছেন, তিনি আর কেউ নন। অটোরিকশা চালক মিন্টু।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর মো. মাসুদুজ্জামান বলেন, পুলিশ মিন্টুর পরিচয় শনাক্ত করার পর তার পরিবারের সদস্যরা টাকা ফিরিয়ে দিয়ে গেছে। ওই টাকা শিক্ষক মিলনের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। যদিও শনিবার রাতেই খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিলন।

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ