বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আমি কোন সার্জারি করিনি, এটা সম্পূর্ণ মিথ্যা: সাফা কবির

news-image

ইমরুল নূর
গেল কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সাফা কবিরের দুটি ছবি, যেখানে বলা হচ্ছে এ অভিনেত্রী নাকি তার ঠোঁট ও নাকে সার্জারি করিয়েছেন! আর এমন গুজবে বেশ চটেছেন ছোট পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী। তিনি জানান, পুরো বিষয়টি গুজব, এগুলো সত্য নয়।

সাফা কবির জানান, আমি কয়েকদিন ধরেই দেখছি বিষয়টি কিন্তু আমার মনে হয়েছিল যে, আমি এসব নিয়ে কথা বলতে চাই না। কিন্তু দেখছি এটা বেড়েই চলেছে এবং অসত্য প্রকাশ করা হচ্ছে নানামাধ্যমে।

এ অভিনেত্রী বলেন, ‘আমি কোন সার্জারি করাইনি, আর করানোর কোন প্রয়োজনও তো দেখছি না। কিন্তু মানুষ কোথা থেকে কি মিলিয়ে যে নানারকম মিথ্যা রটাচ্ছে, সেটাই বুঝতেছি না। এতে করে আমি ও আমার পরিবার মানসিকভাবে এবং খুবই বিভ্রান্ত বোধ করছি। কারও সম্পর্কে কোন কিছু না জেনে মিথ্যা রটানো তো অন্যায়, এটা ঠিক না। এসব করে কাউকে বিভ্রান্ত করা মোটেও ভালো কাজ নয়। এতে করে একটা পরিবারের মধ্য দিয়ে কি যায়, সেটা তো কেউ উপলব্ধি করে না।’

রিসেন্ট ছবিতে সাফা কবির, ছবি: সাফার সৌজন্যে

সাফা আরও বলেন, ‘গত ফেব্রুয়ারি মাসে আমি একটা অ্যাক্সিডেন্ট করি। সিঁড়ি থেকে পড়ে গিয়ে আমার বাম পায়ের লিগামেন্ট ছিঁড়ে যায় এবং ঠোঁটে মারাত্মক ব্যাথা পাই। তখন আমার ঠোঁটে তিনটা সেলাই দিতে হয়, তাছাড়া ইনজেকশনও পুশ করতে হয়েছে। যার কারণে আমার ঠোঁট বেশ কয়েকদিন ফুলে ছিলো। আমি টানা ২৫ দিন বিশ্রামে ছিলাম, কোন কাজ করিনি। এর কিছুদিন পর আমাকে একটা লাইভ করতে হয়েছিলো, সেখান থেকেই কেউ হয়তো স্ক্রিনশট নিয়ে এই কাজগুলো করেছেন। যেটা খুবই অন্যায়।’

অ্যাক্সিডেন্টে সাফার বাম পায়ের লিগামেন্ট ছিঁড়ে যায়, ছবি: সাফার সৌজন্যে

‘সবার কাছে অনুরোধ, কেউ মিথ্যা তথ্য ছড়াবেন না। আর আমি যদি সার্জারি করাতাম তাহলে সেটা স্বীকার করতে তো আমার কোন সমস্যা নেই। কারণ, শোবিজের অনেকেই সার্জারি করেছেন, করেন। এটা খুবই স্বাভাবিক এবং যার যার ব্যক্তিগত ব্যাপার। কারও যদি মনে হয় করা দরকার, সে করতেই পারে। কিন্তু আমি কোন সার্জারি করিনি, এটাই শুধু আমি বলতে চেয়েছি। আমি যদি এটা করতাম তাহলে সেটা তো এখনও থাকতো। কিন্তু আমি যে ঈদের আগে এত কাজ করেছি, অনুষ্ঠানে গিয়েছি কোথাও কিন্তু এরকম কিছু শুনিনি।

বরং আমি যখন অ্যাক্সিডেন্টের পর কাজ করতে গিয়েছি তখন পরিচালকরা আমাকে যথেষ্ট সহযোগিতা করেছেন। আমার পা তখনও অনেকটা ফুলে ছিলো, পরিচালকরা অনেক হেল্প করেছেন তখন যেন আমাকে দৌড়াতে না হয় বা আমার কোন সমস্যা না হয়। কিন্তু ফেসবুকে দেখি আমার ফেইসের ছবি এডিট করে কে বা কারা যেন এসব মিথ্যা তথ্য ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আমি শিগগিরই আইনগত ব্যবস্থা নেবো।’- যোগ করেন সাফা কবির।

 

এ জাতীয় আরও খবর