বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হত্যা মামলায় তিন ভাইসহ চারজনের যাবজ্জীবন

news-image

বরিশাল প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে মেহেদী হাসান শুভ নামে এক যুবক হত্যা মামলায় তিনভাইসহ চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিচারক। একইসাথে ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

বুধবার বিকালে বরিশাল বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এএইচএম মাহামুদুর রহমান আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, হেলাল ফকির, ফয়সাল ফকির ও বেলাল ফকির বড়ই গ্রামের আমজেদ আলী ফকিরের ছেলে এবং একই এলাকার সালাম খানের ছেলে জসীম খান।

আদালতের স্পেশাল পিপি মামুন চৌধুরী জানিয়েছেন, ২০১৯ সালের ২৬ মার্চ রাতে আসামিরা পিকনিকের কথা বলে নিজ বাসা থেকে শুভকে বের করে নিয়ে আসে। পরদিন বাড়ির পেছন থেকে শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। রাজাপুর হাসপাতালে ভর্তির পর শুভ তার বাবা আব্দুল্লাহ আল মাহাবুবকে জানায় পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে আসামিরা তাকে কুপিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় শুভর।

এ ঘটনায় ২৮ মার্চ শুভর বাবা বাদী হয়ে দ্রুত বিচার আইনে রাজাপুর থানায় ১৫ জনের নাম উল্লেখ ও ৫/৬ জনকে অজ্ঞাত করে হত্যা মামলা দায়ের করেন। ২০২০ সালের ২০ জুলাই মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ৯ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। ২২ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক এ রায় দিলেন।

 

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর