মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নিউ ইয়র্কের আইবি টিভিকে এক হাত দিলেন প্রতিমন্ত্রী পলক

news-image

নিউ ইয়র্ক : নিউ ইয়র্কের মেডিসন স্কয়ার গার্ডেনে আগামী শুক্রবার (৬ মে) অনুষ্ঠিব্য ‘গোল্ডেন জুবিলি বাংলাদেশ কনসার্ট’ -এর মিডিয়া পার্টনার দাবি করায় যুক্তরাষ্ট্রস্থ ছাত্রদলের সাবেক সভাপতিকে এক হাত দিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। স্থানীয় সময় বুধবার (৪ মে) সন্ধ্যায় নিউ ইয়র্কস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল-এর মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রবাসী বিএনপি কর্মি ও ছাত্রদলের সাবেক সভাপতি তার আইবি টিভি ইউএসএকে মিডিয়া পার্টনার হিসেবে দাবি প্রতিমন্ত্রী সমুচিত জবাব দিয়ে প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ টেলিভিশন ছাড়া গোল্ডেন জুবিলি বাংলাদেশ কনসার্টের কোন মিডিয়া পার্টনার নেই। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।

প্রতিমন্ত্রীর জবাব শোনার পর নিউ ইয়র্ক প্রবাসী বিএনপি কর্মি জাকারিয়া মাসুদ জিকু তার নতুন আইবি টিভি ইউএসএকে মিডিয়া পার্টনার হিসেবে দাবি করেন এবং প্রতিমন্ত্রীকে বলেন, মিডিয়া পার্টনার হিসেবে তার টিভিকে দায়িত্ব দেওয়া হয়েছে এ মর্মে বাংলাদেশ হাইটেক পার্কের জনৈক কর্মকর্তার দেওয়া লিখিত চুক্তিপত্র রয়েছে। এ প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, আমি মন্ত্রী অথচ এ বিষয়টি আমি জানি না। যিনি আপনার টিভিকে মিডিয়া পার্টনারের দায়িত্ব দিয়েছেন তার নাম বলেন আমি এ ব্যাপারে ব্যবস্থা নেব।
আইবি টিভি ইউএসএ’র স্বত্বাধিকারী জাকারিয়া মাসুদ জিকু যুক্তরাষ্ট্র ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি। জাকারিয়া মাসুদ জিকু সম্পাদিত নিউ ইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকাল পত্রিকায় গত সপ্তাহে গোল্ডেন জুবিলি বাংলাদেশ কনসার্ট-এর মিডিয়া পার্টনার হিসেবে আইবি টিভি ইউএসএ’র নাম প্রকাশ করার পর থেকে নিউ ইয়র্কের বিভিন্ন মহলে নানা সমালোচনার সৃষ্টি হয়। গোল্ডেন জুবিলি বাংলাদেশ কনসার্ট-এর মিডিয়া পার্টনার নিয়ে ভূয়া প্রচারণার জন্য সংবাদ সম্মেলনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সমুচিত জবাবের খবর প্রবাসীদের মাঝে ছড়িয়ে পড়লে স্বস্তির নিঃশ্বাস ফেলেন অনেকেই।