শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পূরণ হলো পার্থ বড়ুয়ার ইচ্ছে

news-image

বিনোদন প্রতিবেদক : প্রায় চার দশকের সংগীত ক্যারিয়ারে ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া বিরচণ করেছেন সংগীতের প্রায় প্রতিটি শাখায়। প্রতিটি ক্ষেত্রেই মিলেছে সফলতা। শুধু আক্ষেপ ছিল প্লেব্যাক। এবার তা পূর্ণতা পেলো। প্রথমবার মতো সিনেমার জন্য গাইলেন এই গুণী সংগীতশিল্পী।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় থাকছে তার গাওয়া ‘রক্তের শেষ বিন্দু বাজি’ গানটি। শাহান কবন্ধের কথায় গানটির সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। সম্প্রতি গানটির রেকর্ডিং হয়েছে বলে জানান নির্মাতা দীপংকর দীপন।

বাপ্পা মজুমদার জানান, এই গানটিতে পার্থ বড়ুয়া ছাড়াও সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার ও পান্থ কানাই। চার দশকের সংগীত ক্যারিয়ারে তিনজনের এটাই প্রথম কোনো গান।

বাপ্পার ভাষ্য, ‘পার্থদা প্রথমবার কোনো সিনেমার জন্য গাইলেন। সেইসঙ্গে আমাদের তিনজনের প্রথম কোলাবরেশন এটা। বিষয়টা আমার কাছে খুব ভালো লাগছে, আমি সম্মানিত বোধ করছি। এই কাজটা আমার কাছে বিশেষ কিছু হয়ে থাকবে।’

নির্মাতা দীপংকর দীপন জানান, রক ঘরানার এই গানটি ‘অপারেশন সুন্দরবন’র অ্যাকশন দৃশ্যগুলোর জন্য তৈরি করা হয়েছে। র‌্যাব ওয়েলফেয়ার কোওপারেটিভ সোসাইটি প্রযোজিত এই সিনেমায় অভিনয় করেছেন- রিয়াজ, সিয়াম আহমেদ, রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, তাসকীন রহমান, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, রাইসুল ইসলাম আসাদ প্রমুখ। জানা গেছে, ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পাচ্ছে কোরবানির ঈদে।

 

এ জাতীয় আরও খবর

সরকার পরিবর্তনে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল

‘বিদেশি ঋণ পরিশোধের অবস্থায় নেই সরকার’

ছোট ভাই শাহাদাতকে ‘কুলাঙ্গার’ বললেন মেয়র কাদের মির্জা

ঋণের সুদ দিতে গিয়ে হিসাব মেলানো কঠিন হচ্ছে, গভর্নরকে জানালেন ব্যবসায়ীরা

তাপপ্রবাহ বাড়ছে, হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যু

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

এক অভিযানেই ইসরায়েলের ১২ সেনা নিহত: হামাস

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

সৌদি পৌঁছেছেন ২১ হাজার হজযাত্রী

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে : আহসান হাবিব

বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার

শেয়ার হস্তান্তরে স্থিতাবস্থা : এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ