শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে একদিনের ব্যবধানে ফের বন্দুক হামলায় নিহত ২

news-image

বাংলা প্রেস, নিউ ইয়র্ক : যুক্তরাষ্ট্রে একদিনের ব্যবধানে আবারও বন্দুক হামলায় দুইজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ৮ জন। স্থানীয় সময় রবিবার (১৭ এপ্রিল) পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যের পিটসবার্গ শহরে এক ঘরোয়া অনুষ্ঠান চলাকালে গুলি চালায় বন্দুকধারীরা। হামলাকারীদের খোঁজে অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।স্থানীয় সময় ভোরে পেনসিলভানিয়ার পিটসবার্গ শহরে একটি ঘরোয়া অনুষ্ঠানে অতর্কিতভাবে গুলি ছুঁড়তে থাকে অজ্ঞাত বন্দুকধারীরা। এ সময় বাড়ির ভেতর ও বাইরে থেকে লাগাতার গুলিবর্ষণে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ততক্ষণে পালিয়ে যায় হামলাকারীরা। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।অনুষ্ঠানটিতে অন্তত ২০০ মানুষ উপস্থিত ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে এরই মধ্যে ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে নিরাপত্তা বাহিনী। বন্দুকধারীদের ধরতে শুরু হয়েছে অভিযান।

পুলিশ বলেছে, ঘটনাস্থল থেকে তারা একাধিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। বন্দুকধারীদের সম্পর্কে এখনও বিস্তারিত তথ্য জানা না গেলেও তাদের ধরতে অভিযান শুরু হয়েছে।
এর আগে শনিবার দেশটির সাউথ ক্যারোলাইনায় একটি শপিংমলে বন্দুকধারীদের গুলিতে অন্তত ১৪ জন আহত হন। হামলায় জড়িত থাকার সন্দেহে অস্ত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

এ জাতীয় আরও খবর

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪

জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দু’জনকে গুলি করে হত্যা

ওবায়দুল কাদেরের প্রশ্ন; সাংবাদিকরা বাংলাদেশ ব্যাংকে ঢুকবে কেন

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)