রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের প্রস্তাব ছিল অন্যরকম

news-image

বিনোদন ডেস্ক : গল্পের প্রয়োজনে হরহামেশাই রোমান্টিক চরিত্রে অভিনয় করেন তারকারা। কিছু দৃশ্যে সহ-অভিনেতা কিংবা সহ-অভিনেত্রীকে প্রেমের প্রস্তাব দিতে দেখা যায় তাদের। বাস্তবেও এসব তারকার প্রেম-বিয়েতে থাকে নানা নাটকীয়তা। বলিউডের নামকরা তারকারা কীভাবে একে অন্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, তা জানা যাক এবার

প্রিয়াংকা-নিক

প্রিয়াংকাকে বিয়ের প্রস্তাব দিতে সারাদিন কাটিয়ে মধ্যরাত পর্যন্ত অপেক্ষা করেছিলেন নিক। কারণ সেদিন ছিল প্রিয়াংকার জন্মদিন। বলিউড সুন্দরী যদি না বলে বসেন তবে জন্মদিনটা পÐ হবে, আবার হ্যাঁ বললে একই দিন দুটো বিশেষ ঘটনা ঘটে যাবে; তাই রাত বারোটার পরই প্রস্তাবটা দিয়েছিলেন নিক। প্রিয়াংকা যে হ্যাঁ বলবেন, তা অনেকটা জানা কথাই ছিল। তবে ঘটনাটা হলো, বিয়ের প্রস্তাবের জন্য আংটি বাছাই করার জন্য যুক্তরাষ্ট্রের টিফানির একটি আস্ত শোরুমই কয়েক ঘণ্টার জন্য নিজের দখলে নিয়ে রাখেন নিক।

অক্ষয়-টুইঙ্কেল

অক্ষয় একটু বেশিই দিওয়ানা ছিলেন। ‘মেলা’ ছবিটি মুক্তির আগেই টুইঙ্কেলকে বিয়ের প্রস্তাব দেওয়া শুরু করেন। কিন্তু টুইঙ্কেল সহজে রাজি হন না। শেষে হাসিমুখে জুড়ে দিলেন অদ্ভুত এক শর্ত। জানালেন, যদি তাদের মুক্তি পাওয়া ‘মেলা’ সিনেমাটি বক্স অফিসে ফ্লপ হয়, তবেই অক্ষয়কে বিয়ে করবেন। টুইঙ্কেল প্রায় নিশ্চিত ছিলেন যে, সিনেমাটা সুপারহিট হতে চলেছে। কিন্তু ঘটে উল্টোটা। ভাগ্যদেবী মুখ তোলেন অক্ষয়ের দিকে। মোটেও জনপ্রিয়তা পেল না ‘মেলা’। কথা রাখলেন টুইঙ্কেলও। এখন পর্যন্ত সুখেই সংসার করছেন দুজনে।

শাহরুখ-গৌরী

একটি সামাজিক অনুষ্ঠানে প্রথম দেখা হয়েছিল শাহরুখ ও গৌরীর। প্রথম দেখাতেই গৌরীকে দারুণ পছন্দ করে ফেলেন বলিউড বাদশাহ। পরে গৌরীর কাছে গিয়ে তার সঙ্গে নাচের আগ্রহ প্রকাশ করেন। কিন্তু গৌরী তাকে এড়িয়ে যান। জানান, প্রেমিকের জন্য অপেক্ষা করছেন তিনি। তবে থেমে যাননি শাহরুখ। বছরের পর বছর ধরে গৌরীর মন জয়ের চেষ্টা করেছেন। শেষ পর্যন্ত সফল হন। মুম্বাইয়ের আকসা সৈকতে গৌরীকে প্রথম আনুষ্ঠানিকভাবে প্রেমের প্রস্তাব দেন কিং খান। সেই শুরু। আজও একসঙ্গে প্রেমের তরী বাইছেন তারা।

সাইফ-কারিনা

কারিনার পেছনে নাছোড়বান্দার মতো লেগে ছিলেন সাইফ। কারণ কারিনা কিছুতেই তাকে বিয়ে করবেন না। প্রস্তাব দিয়েছেন একে একে তিনবার। দুবারই শুনতে হলো না। প্রথমবার একটি হোটেলের বারে, দ্বিতীয়বার নটর ডেম গির্জায় এবং শেষটা প্যারিসে। মজার বিষয় হলো- প্যারিসে যেখানে সাইফ কারিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, ওই একই জায়গায় মনসুর আলি খান শর্মিলা ঠাকুরকেও বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। দানে দানে তিন দানে তীর বিঁধতে পারলেন সাইফ। রাজি হন কারিনা।

ঐশ্বরিয়া-অভিষেক

‘গুরু’তেই শুরু। এ সিনেমায় অভিনয় করতে গিয়ে সত্যি সত্যি ঐশ্বরিয়ার প্রেমে পড়ে যান অভিষেক। শুটিংয়ের সময় একটি হোটেলের ব্যালকনি থেকে ঐশ্বরিয়াকে দেখতেন অভিষেক। তখনই ভাবতে থাকেন বাস্তব জীবনেও যদি এভাবে একসঙ্গে থাকতে পারতেন! নিউইয়র্কে ‘গুরু’ সিনেমার প্রিমিয়ারের পর অভিষেক সেই ব্যালকনিতে নিয়ে যান ঐশ্বরিয়াকে। এর পর আচমকা দিয়ে বসেন প্রস্তাব। পূর্বপরিকল্পিত না হওয়ায় দামি কোনো আংটি দিতে পারেননি অভিষেক। সিনেমার একটি প্রপস আংটিই দিয়েছিলেন। তাতেই অবশ্য কাজ হয়েছিল। না বলেননি সাবেক এ বিশ্বসুন্দরী।

 

এ জাতীয় আরও খবর

সশস্ত্র বাহিনীকে আরও উন্নত করাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু, যোগ দিয়েছে নৌবাহিনী

দ্বিতীয় টি-টোয়েন্টিতে সন্ধ্যায় মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু