শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল প্রধান শিক্ষকের

news-image

কসবা (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রোববার (২৭ মার্চ) সকালে তিনলাখপীর-চারগাছ সড়কে শ্যামবাড়ি নামক স্থানে বালুভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী মো. সালাউদ্দিন (৫০) নামক এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। নিহত সালাউদ্দিন উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চারগাছ গ্রামের বাসিন্দা। তিনি মূলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তিনি চার ছেলে ও এক কন্যা সন্তানের জনক। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সালাউদ্দিন গ্রামের বাড়ি চারগাছ থেকে রোববার সকাল ৯টার দিকে মোটরসাইকেলে কসবা আসার পথে তিনলাখপীর-চারগাছ সড়কের শ্যামবাড়ি ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে বিপরীত দিক থেকে আসা দ্রæতগামী বালুভর্তি ট্রাকের চাকার নিচে পড়ে যান। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। কসবার কুটি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের চাকার নিচ থেকে সালাউদ্দিনের লাশ উদ্ধার করেন।

পরে খবর পেয়ে কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম, কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভ‚ইয়া ও বাদৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শিপন আহাম্মদ ভ‚ইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।কসবা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন বলেন, সালাউদ্দিন খুব ভাল শিক্ষক ছিলেন। তাঁর মৃত্যুতে উপজেলার শিক্ষক সমাজ ও সাধারণ মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

কসবা থানার ওসি মোহাম্মদ আলমগীর ভ‚ইয়া জানান, মরহুমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে, ট্রাক চালক পলাতক। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস ও এ্যাম্বুলেন্স পাঠিয়েছি এবং আমি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করেছি।পারিবারিক সূত্রে জানা যায়, বাদ আছর নামাযে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করার কথা রয়েছে।

এ জাতীয় আরও খবর