রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার ভাইরাল অঙ্কিতা!

news-image

বিনোদন ডেস্ক : অঙ্কিতা ভট্টাচার্য এখন আর সেই রিয়্যালিটি শো থেকে উঠে আসা কিশোরী গায়িকা নন, এখন তিনি রীতিমতো জনপ্রিয় এক শিল্পী। তার গান শোনার অপেক্ষায় থাকেন এপার-ওপার বাংলার বাংলাগানের শ্রোতারা।

এমনতাবস্থায় আবার ভাইরাল অঙ্কিতা। এবং এর কারণও একটি গান। সম্প্রতি ‘বসন্ত বহিল’ বলে একটি গান রেকর্ড করেছেন অঙ্কিতা। সেটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়েছে। আর তাতেই ভাইরাল অঙ্কিতা।

৯ মার্চ ইউটিউবে মুক্তি পেয়েছে গান। মাত্র দু’দিনের মধ্যেই প্রায় ৫৩ হাজার মানুষ দেখে ফেলেছেন গানটির ভিডিও। সাড়ে তিন হাজারের বেশি লাইক পেয়ে গেছে গানটি।

গানটির কথা প্রচলিত। কিন্তু তাতে নতুন করে সুর দেয়া হয়েছে। সেই কাজটি করেছেন অতিশয় জৈন। জনপ্রিয় রেকর্ড লেবেল কোম্পানির তরফে প্রকাশ করা হয়েছে গানটি।

গানের কথা মোটামুটি এরকম— বসন্ত এসে গিয়েছে। কিন্তু প্রেমিক আসেনি। সে বিদেশে। তার অপেক্ষায় বিরহকাতর প্রেমিকা। সেই প্রেমিকার বয়ানেই গানের কথা। আর সেটিই গেয়েছেন অঙ্কিতা।

অঙ্কিতার অনুরাগীরা অবশ্য সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই এর সঙ্গে অঙ্কিতার ব্যক্তিগত জীবনের মিল খুঁজতে শুরু করে দিয়েছেন। তাদের অনেকের দাবি, অঙ্কিতার ব্যক্তিগত জীবনের গল্পই উঠে এসেছে এই গানে। যদিও তেমন কোনও প্রমাণ নেই কারও হাতেই।

তবে অঙ্কিতার কণ্ঠে ‘বসন্ত বহিল’ উপভোগ করেছেন বেশির ভাগ শ্রোতাই।

 

এ জাতীয় আরও খবর