রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপালগঞ্জে গণধর্ষণ: পুলিশের হাতে গ্রেপ্তার ৪ আসামি রিমান্ডে

news-image

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে পুলিশের হাতে গ্রেপ্তার ৪ আসামির দুইদিন করে ডিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার বিকালে গোপালগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবির এই আদেশ দেন। গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা শীতল চন্দ্র পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন- অন্তর জোমাদ্দার, জীবন জোমাদ্দার, পিয়াস সিকদার ও ফরিদ। তারা সবাই গোপালগঞ্জ জেলা শহরের নবীনবাগ ও আশপাশ এলাকার বাসিন্দা।

মামলার তদন্তকারী কর্মকর্তা শীতল চন্দ্র পাল বলেন, গত ২৩ ফেরুয়ারি রাতে শহরের নবীনবাগ এলাকার হেলিপ্যাড সংলগ্ন নির্মাণাধীন জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের বারান্দায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী।

আরও পড়ুন: গোপালগঞ্জে গণধর্ষণ: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলো ৬ আসামি

ওইদিন রাতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ৭/৮ জনের নামে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে পরের দিন ২৪ ফ্রেব্রুয়ারি রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

পরদিন ২৫ ফেব্রুয়ারি ৭ দিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে হাজির করা হলে ওইদিন বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। আজ বৃহস্পতিবার বিকালে এই চার আসামির দুইদিন করে রিমান্ড মঞ্জুর করা হলো। দ্রুত সময়ের মধ্যে আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা।

এর আগে ২৫ ফেব্রুয়ারি রাতে গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ধর্ষণ ঘটনায় আরো ছয়জনকে গ্রেপ্তার করে র‍্যাব। ২৭ ফেব্রুয়ারি র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়া ছয় জনকে আদালতে হাজির করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়। পরে তাদের জেল হাজতে পাঠানো হয়।

 

এ জাতীয় আরও খবর