রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিখোঁজের সাতদিন পর ২ তরুণী উদ্ধার, গ্রেপ্তার ৩

news-image

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে নিখোঁজের সাতদিন পর দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে শ্রীমঙ্গল উপজেলা সদর এবং বিকেলে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে উদ্ধার করা হয়। এসময় দুই তরুণীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে ৩ যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- জগন্নাথপুর উপজেলার বাগময়না গ্রামের গয়াছ মিয়ার ছেলে জাকির মিয়া (২২), শ্রীমঙ্গল উপজেলা সদরের সুনগর এলাকার মোখলেছ মিয়ার ছেলে কামাল হোসেন (৩৫), জগন্নাথপুর উপজেলার শ্রীরামিসি গ্রামের আকরাম মিয়ার ছেলে আলমগীর মিয়া (৪০)।

এ ঘটনায় অপহৃত মেয়ের পিতা ধিরাজ বিশ্বাস ও মা দিপালী রানী বিশ্বাস বাদী হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে দুইটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা গেছে, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ধিরাজ বিশ্বাসের ১৬ বছর বয়সী মেয়েকে গত ১৮ ফেব্রুয়ারি একই এলাকার গয়াছ মিয়ার ছেলে জাকির মিয়া জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশকে অবহিত করা হলে জগন্নাথপুর থানার উপ পরিদর্শক ওবায়দুর রহমান গতকাল শুক্রবার ভোরে শ্রীমঙ্গল উপজেলা সদরে অভিযান চালিয়ে তাকে একটি বাসা থেকে উদ্ধার করে। এসময় অপহরণ ও ধর্ষণের অভিযোগে জাকির ও কামালকে গ্রেপ্তার করা হয়।

এদিকে গত ১৯ ফেব্রুয়ারী ভোর রাতে শৈলেন্দ চন্দ্রের মেয়েকে মিরপুর ইউনিয়নে শ্রীরামসি মশাজান এলাকার আলমগীর জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। গতকাল শুক্রবার বিকালে আলমগীরের বাড়িতে গিয়ে এস আই জিয়া উদ্দীন তাদের উদ্ধার করে। পরে এ ঘটনায় মেয়ের মা দিপালী রানী রায় বাদী হয়ে, অপহরণ ও নারীশিশু নির্যাতন আইনে মাললা দায়ের করেন।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক এস আই জিয়া উদ্দিন বলেন, ‘অপহরণ করে মেয়েটিকে আলমগীর তার বাড়িতে নিয়ে আটকে রাখে। আমারা মেয়েটিকে উদ্ধার ও অপহরণের সাথে জড়িত যুবককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে। এছাড়া উদ্ধারকৃত দুই তরুণীকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

 

এ জাতীয় আরও খবর