শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়ির আঙিনায় স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা, কর্মচারী আটক

news-image

মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি : চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর গ্রামে এক স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার মধ্য রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত অমর চন্দ্র সরকার নারায়ণপুর ইউনিয়নের সারপাড় গ্রামের বাসিন্দা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অনিক (২২) নামের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, ঘটনার রাতে অমর চন্দ্র সরকার তার কর্মচারী অনিককে নিয়ে বাসায় ফিরছিলেন। ফেরার পথে বাড়ির আঙ্গিনায় দুর্বৃত্তরা তাকে হত্যা করে।

সঙ্গে থাকা কর্মচারী অনিক জানিছেন, অমর চন্দ্রের কাছে দোকানের নগদ টাকা ও স্বর্ণালংকার ছিলো। বাড়ির আঙ্গিনায় আসার পর মুখোশপরা একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা করে। এসময় তাকে চোখ-মুখ বেঁধে অজ্ঞান করে ফেলে দুর্বৃত্তরা। জ্ঞান ফিরে অমর চন্দ্রের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন তিনি।

নিহতের বাবা রবি চন্দ্র সরকার বলেন, প্রতিদিন রাত ১০টার মধ্যে বাড়ি ফিরলেও ঘটনার দিন গভীর রাতেও ছেলে বাড়ি না ফেরায় উদ্বিগ্ন ছিলেন তারা। পরে খবর পান বাড়ির উঠানে কে বা কারা ছেলেকে হত্যা করে ফেলে গেছে।

স্থানীয় বাজার বণিক সমিতির সভাপতি স্বপন মজুমদার বলেন, অমর চন্দ্র বাজারের একজন পুরনো স্বর্ণ ব্যবসায়ী। এ ছাড়া তিনি মোবাইল রিচার্জের ব্যবসাও করতেন। স্বর্ণ ও নগদ টাকার জন্য দুর্বৃত্তরা তাকে খুন করতে পারে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য কর্মচারী অনিককে আটক করা হয়েছে। এ ছাড়া এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

 

এ জাতীয় আরও খবর