রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জায়েদ খান-জয় চৌধুরীকে সাবধান করে যা বললেন নিপুণ

news-image

অনলাইন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বিতর্ক শেষ হচ্ছে না। এদিকে অভিনেতা জায়েদ খান টাকা দিয়ে ইউটিউব ও ফেসবুকের মাধ্যমে বিভ্রান্তকর তথ্য প্রচার করছেন বলে অভিযোগ করেছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

রবিবার গণমাধ্যমকের কাছে তাদের বিরুদ্ধে এ অভিযোগ করেন নিপুণ।

এ সময় নিপুণ বলেন, হঠাৎ করে জায়েদ খানের ভক্ত বেড়ে গেছে। তিনি টাকা দিয়ে দুটি ইউটিউব চ্যানেল এবং দুটি ফেসবুক গ্রুপ পরিচালনা করছেন। এখানে প্রতিনিয়ত আমাকে নিয়ে বিভ্রান্তকর তথ্য ছড়াচ্ছেন। আর জায়েদের পক্ষে এসব কাজ করছেন অভিনেতা জয় চৌধুরী।
জয় চৌধুরীকে উদ্দেশ করে নিপুণ বলেন, তুমি মাত্র সিনেমাতে এসেছো। তোমার উচিত এসব নোংরামি বাদ দিয়ে নিজের অভিনয়ের প্রতি মনোযোগ দেওয়া।

তিনি আরও বলেন, যেহেতু জায়েদের সঙ্গে আমার আইনি লড়াই চলছে। আমি বলব- আপনি আমার বিরুদ্ধে এ ধরনের নোংরামি থেকে বিরত থাকেন। আমাদের সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকা উচিত।

জায়েদ খান টাকা দিয়ে এসব করাচ্ছেন, আপনি কীভাবে জানলেন? এমন প্রশ্নের জবাবে নিপুণ বলেন, আমি না জেনে বলছি না। আমার সোর্সের মাধ্যমে সব কিছু জানতে পারছি। জায়েদ খান টাকা দিয়ে এগুলো করাচ্ছেন।

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করা হয়। এরপর আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করে নিপুণকে একই পদে জয়ী ঘোষণা করে। তাই পদটি নিয়ে আদালতের দ্বারস্থ হন তারা। ২২ ফেব্রুয়ারি এ বিষয়ে শুনানি হওয়ার কথা রয়েছে।