রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একই সঙ্গে স্ত্রীদের তালাক দিলেন ৩ ভাই!

news-image

অনলাইন ডেস্ক : যেকোনো একটি সংসার নানা কারণের ভেঙে যেতে পারে, এতে অবাক হওয়ার কিছু নেই। কিন্তু যদি একসঙ্গে তিনভাই-ই তাদের স্ত্রীদের তালাক দেয়, তাহলে সেটা অবাক হওয়ার বিষয়। আর বাস্তবে এমন অবাক করা ঘটনাই ঘটেছে। কয়েক মিনিটের ব্যবধানে তিন ভাই তাদের স্ত্রীকে তালাক দিয়েছেন। তাদের বিচ্ছেদের কারণটাও হৃদয়বিদারক, এমনটাই জানিয়েছে গালফ নিউজ।

গতকাল রোববার প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, আলজেরিয়ার বাসিন্দা ওই তিনভাই বাড়ি ফিরে দেখেন, তাদের অসুস্থ মাকে পাশের বাসার এক নারী গোসল করিয়ে দিচ্ছেন। স্ত্রীদের অসুস্থ মাকে দেখভাল করতে না দেখে রেগে যান ওই তিন ভাই-ই। এই কারণে একই সঙ্গে তিনজনই তাদের স্ত্রীকে তালাক দেন।

জানা গেছে, ওই তিন ভাইয়ের একটি বোনও আছে। সপ্তাহে দুদিন সেই বোনই এসে মাকে গোসল করিয়ে দিতেন। পাশাপাশি মায়ের দেখভালও করতেন। কিন্তু সম্প্রতি তার স্বামীর ক্যানসার ধরা পড়ায় তিনি আসতে পারছেন না।

এদিকে, ওই তিন ভাই মায়ের দেখাশোনা করার জন্য স্ত্রীদের বললেও তারা দেখাশোনা করতে পারবেন না বলে সাফ জানিয়ে দেয়। অসুস্থ মাকে প্রতিবেশীদের কাছে দয়া ভিক্ষা করতে দেখে রেগে গিয়ে তারা এই সিদ্ধান্ত নেন বলে জানা গেছে।