বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রাবাড়ীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

news-image

নিউজ ডেস্ক : রাজধানীর যাত্রাবাড়ীর সায়েদাবাদ এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোশারফ হোসেন (৪৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন। মোশারফ হোসেনের বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার গঙ্গারামপুর গ্রামে। তার বাবার নাম হারুন অর রশিদ।

নিহতের স্বজন শাহ জামাল জানান, মোশারফ গেন্ডারিয়া ঘুণ্টিঘর এলাকায় থাকতেন। আদা, হলুদ, মরিচ ফেরি করতেন তিনি। রোববার ফজরের আযানের আগে বাসা থেকে কাজে বের হন। এর কিছুক্ষণ পর কয়েকজন রিকশা চালক তাকে রক্তাক্ত অবস্থায় ঘুণ্টিঘরের বাসায় নিয়ে যায়।

তারা তখন জানায়, সায়েদাবাদ ফ্লাইওভার ব্রিজের ঢালে কে বা কারা ছুরিকাঘাত করে ফেলে রেখে গিয়েছিলো তাকে। সে সময় তার মাধ্যমেই বাসার ঠিকানা পান রিকশাচালকরা। পরে স্বজনরা দ্রুত মোশারফকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে নেয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বজনদের অভিযোগ, ছিনতাইকারীর কবলে পড়েছিলেন মোশারফ।

এ বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বলেন, ওই ব্যক্তির বুকে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে। মরদেহ মর্গে রাখা আছে। ছিনতাইকারীর ছুরিকাঘাতে এই মৃত্যুর ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিলেন ফখরুল

খাদ্য কর্মকর্তার ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল

‘উন্নত দেশগুলো জলবায়ু পরিবর্তন সংক্রান্ত প্রতিশ্রুতি দিলেও বাস্তবায়নে ব্যর্থ’

ইসির নতুন সচিব শফিউল আজিম, জাহাংগীর আলমকে জননিরাপত্তায় বদলি

ঈদগাঁওয়ে প্রথম নির্বাচনেই সহিংসতা, যুবক খুন

সরকারি সংস্থার তথ্য চুরি ও অনলাইনে বিক্রির ঘটনা আতঙ্কজনক: টিআইবি

২৪ ঘণ্টায় প্রায় ৩০০ ফিলিস্তিনি হতাহত

ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহ একই পরিবারের, ধারণা পুলিশের

শ্রীপুরে গুলিতে যুবক নিহত

দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

আইপিএলের ফাইনালে কলকাতা

যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের