রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তি পেলেন শিক্ষা কর্মকর্তার গালে থাপ্পড় মারা সেই মেয়র

news-image

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠানে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার গালে থাপ্পড় মারার বহুল আলোচিত ঘটনায় গ্রেপ্তার হওয়া পৌর মেয়র শাহ নেওয়াজ শাহানশাহ জামিনে মুক্তি পেয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জামালপুর জেলা কারাগার থেকে মুক্তি পান তিনি। জামালপুর জেলা দায়রা জজ আদালত মেয়র শাহ নেওয়াজ শাহানশাহ জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠানমালায় পৌর মেয়রের নাম ৮ নম্বরে ঘোষণা করায় পৌর মেয়র শাহ নেওয়াজ উত্তেজিত হয়ে অনুষ্ঠানের সঞ্চালক মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মেহেরুল্লাহর গালে থাপ্পড় মারেন। বিষয়টি অল্প সময়ের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ছড়িয়ে পড়ায় ঘটনাটি ব্যাপক আলোচিত হয়ে ওঠে।

এ ব্যাপারে শিক্ষা অফিসার মো. মেহেরুল্লাহর করা মামলায় গত ২৩ ডিসেম্বর ঢাকা উত্তরার হোটেল ডি মেরিডিয়ান থেকে মেয়র শাহ নেওয়াজ শাহানশাহ গ্রেপ্তার করে র‌্যাব। এর আগে ১৯ ডিসেম্বর জেলা আওয়ামী লীগ প্রজ্ঞাপন জারি করে ওই মেয়রকে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করেন এবং গত ২০ ডিসেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগ তাকে পৌর মেয়রের পদ থেকে সাময়িক বরখাস্ত করে।

জামিনে মুক্তি পেয়ে মেয়র শাহ নেওয়াজ শাহানশাহ দেওয়ানগঞ্জ বাজার, বেলতলী বাজারসহ পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে শোভাযাত্রা করেন এবং তার ভক্ত অনুসারীদের নিয়ে পৌরবাসীর সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাতও করেন। পৌরবাসীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পৌর মেয়র শাহ নেওয়াজ শাহানশাহ বলেন, ‘আমি গণমানুষের নেতা। জনগণ আমাকে ভালোবাসে। জনগণ আমার পাশে থাকলে রাজনৈতিক প্রতিপক্ষ আমার কিছুই করতে পারবে না। ঘটনাটিতে আমি প্রতিহিংসার স্বীকার।’

 

এ জাতীয় আরও খবর