শুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আগামী নির্বাচনের আগেই এ সরকারের পতন হবে: গয়েশ্বর

news-image

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায় বলেছেন, শেখ হাসিনার পতন ছাড়া খালেদা জিয়ার মুক্তি হবে না। এখন ভোট পাওয়ার যুদ্ধ নয়, এখন গণতন্ত্র রক্ষার যুদ্ধ। আপনারা ঐক্যবদ্ধ হোন। আগামী নির্বাচনের আগে এ সরকারের পতন হবেই। এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে দিনের বেলায় শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার বিকেলে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ফুটবল মাঠে খুলনা জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে সমাবেশে তিনি আরও বলেন, এ সরকার দিনের ভোট রাতে করে। মানুষ যাতে দিনের বেলায় নিজেদের ভোট নিজেই দিতে পারে আমরা এখন সেই যুদ্ধই করছি। বিদেশ থেকে প্রবাসীরা রেমিট্যান্স পাঠায় আর গর্ব করে শেখ হাসিনা বলেন এটা তিনি করেছেন। এ ব্যবস্থা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান করেছিলেন। শহীদ রাষ্ট্রপতি মুক্তিযুদ্ধের ঘোষণা দিয়ে বসে ছিলেন না; তিনি নিজেও এ দেশে সশস্ত্র যুদ্ধ করেছিলেন। দেশের সব জায়গা এখন দুর্নীতিতে ছেয়ে গেছে। আর তা পাহারা দিচ্ছে এই সরকারের কিছু দুর্নীতিবাজ আমলা।

জেলা বিএনপির আহ্বায়ক কুদরত-ই আমীর এজাজ খানের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহসাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুণ্ডু, খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, আবুল হোসেন আজাদ, সাহারুজ্জামান মোর্ত্তুজা, তরিকুল ইসলাম জহির, অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, ওমর ফারুক কাওসার, মাহাবুব হাসান পিয়ারু প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন খুলনা মহানগর বিএনপির সদস্যসচিব শফিকুল আলম তুহীন ও জেলা বিএনপির সদস্যসচিব মনিরুল হাসান বাপ্পী।

ডুমুরিয়া উপজেলা প্রশাসনের অনুমতি না পাওয়ায় উপজেলা সদরের তিন কিলোমিটার দূরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের গুটুদিয়া ফুটবল মাঠে কেন্দ্র ঘোষিত সমাবেশ করে বিএনপি।

এ জাতীয় আরও খবর

র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা চেয়ে ইইউ পার্লামেন্ট সদস্যের চিঠি ‘ব্যক্তিগত’ : রাষ্ট্রদূত

লাল না সবুজ, কোন আপেলে বেশি পুষ্টি?

বিএনপি লবিস্ট নিয়োগ করে র‍্যাবের বিরুদ্ধে এ ঘটনা ঘটিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

কেনিয়ায় জনপ্রিয় ফুটবল ভক্তকে নিজ বাসায় কুপিয়ে হত্যা

অবৈধ অভিবাসীদের বৈধতার আবেদনের সময় বাড়াল কাতার

দুর্নীতির অভিযোগ অস্বীকার, সঠিক তদন্ত চান শিক্ষামন্ত্রী

ক্ষমতায় গেলে র‌্যাব-পুলিশের খারাপ সদস্যদের বাদ দেওয়া হবে : গয়েশ্বর

বিএনপির লবিস্ট নিয়োগের টাকার পাই পাই হিসাব দিতে হবে : প্রধানমন্ত্রী

গাঁজা খেলে যৌনসুখ বাড়ে!

গণধর্ষণের পর চুল কেটে ঘোরানো হলো রাস্তায়

আমেরিকার বঙ্গ সম্মেলনের শুভেচ্ছাদূত চিত্রনায়ক শাকিব

রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন