শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী নির্বাচনের আগেই এ সরকারের পতন হবে: গয়েশ্বর

news-image

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায় বলেছেন, শেখ হাসিনার পতন ছাড়া খালেদা জিয়ার মুক্তি হবে না। এখন ভোট পাওয়ার যুদ্ধ নয়, এখন গণতন্ত্র রক্ষার যুদ্ধ। আপনারা ঐক্যবদ্ধ হোন। আগামী নির্বাচনের আগে এ সরকারের পতন হবেই। এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে দিনের বেলায় শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার বিকেলে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ফুটবল মাঠে খুলনা জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে সমাবেশে তিনি আরও বলেন, এ সরকার দিনের ভোট রাতে করে। মানুষ যাতে দিনের বেলায় নিজেদের ভোট নিজেই দিতে পারে আমরা এখন সেই যুদ্ধই করছি। বিদেশ থেকে প্রবাসীরা রেমিট্যান্স পাঠায় আর গর্ব করে শেখ হাসিনা বলেন এটা তিনি করেছেন। এ ব্যবস্থা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান করেছিলেন। শহীদ রাষ্ট্রপতি মুক্তিযুদ্ধের ঘোষণা দিয়ে বসে ছিলেন না; তিনি নিজেও এ দেশে সশস্ত্র যুদ্ধ করেছিলেন। দেশের সব জায়গা এখন দুর্নীতিতে ছেয়ে গেছে। আর তা পাহারা দিচ্ছে এই সরকারের কিছু দুর্নীতিবাজ আমলা।

জেলা বিএনপির আহ্বায়ক কুদরত-ই আমীর এজাজ খানের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহসাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুণ্ডু, খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, আবুল হোসেন আজাদ, সাহারুজ্জামান মোর্ত্তুজা, তরিকুল ইসলাম জহির, অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, ওমর ফারুক কাওসার, মাহাবুব হাসান পিয়ারু প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন খুলনা মহানগর বিএনপির সদস্যসচিব শফিকুল আলম তুহীন ও জেলা বিএনপির সদস্যসচিব মনিরুল হাসান বাপ্পী।

ডুমুরিয়া উপজেলা প্রশাসনের অনুমতি না পাওয়ায় উপজেলা সদরের তিন কিলোমিটার দূরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের গুটুদিয়া ফুটবল মাঠে কেন্দ্র ঘোষিত সমাবেশ করে বিএনপি।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী