শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রলারডুবি : অবশেষে শিশু তাসফিয়ার মরদেহ উদ্ধার

news-image

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ শিশু তাসফিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে বক্তাবলী ফেরিঘাট এলাকায় নদীর কিনার থেকে ১৪ মাস বয়সী এই শিশুর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ১০ জনেরই মরদেহ উদ্ধার করা হলো।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের পরিদর্শক আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বক্তাবলী ফেরিঘাট সংলগ্ন নদীর কিনার থেকে ১৪ মাস বয়সী শিশু তাসফিয়ার মরদেহ উদ্ধার করা হয়। শিশুটির লাশ উদ্ধারের মধ্য দিয়ে নিখোঁজ ১০ জনের মরদেহ উদ্ধার হওয়ায় উদ্ধারকাজ আনুষ্ঠানিকভাবে সমাপ্ত ঘোষণা করা হয়।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনা ঘটে। এর পরদিন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের নৌ নিরাপত্তা বিভাগের উপ পরিচালক (ভারপ্রাপ্ত) বাবু লাল বৈদ্য বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় গ্রেপ্তারকৃত মেসার্স ফারহান নেভিগেশনের এমভি ফারহান-৬ নামক লঞ্চের মাস্টার কামরুল হাসান (৪০), ইনচার্জ ড্রাইভার মো. জসিম উদ্দিন ভুইয়া (৪০) ও সুকানি মো. জসিম মোল্লাকে (৩০) আসামি করা হয়েছে। তারা সবাই বর্তমানে কারাগারে রয়েছেন।

 

এ জাতীয় আরও খবর