রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘ‌র্ষে আগুন, চালকসহ দগ্ধ ২

news-image

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আগুন লেগে চালকসহ দুইজন অগ্নিদগ্ধ হয়েছেন। পঞ্চগড় জেলার বানগুর এলাকার শহিদুল ইসলামের ছেলে আপন (৪০), একই জেলার ফুলতলার বাসিন্দা বাবুসহ অজ্ঞাত আরও একজন আহত হন।

আজ শনিবার সকাল ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা এলাকায় ১৩নং ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। দুর্ঘটনার ফলে মহাসড়কের প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল হাসান বলেন, সকাল ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিমেন্টবোঝাই ট্রাক ও উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকামুখী ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে একটি ট্রাকের ইঞ্জিনে আগুন ধরে যায়। এ সময় দুই ট্রাকে থাকা সবাই দ্রুত সরে যেতে পারলেও আটকা পড়েন সিমেন্টবোঝাই ট্রাক চালক। আগুনে তার শরীর পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি সরিয়ে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল চৌধুরী বলেন, ‘আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা খুবই গুরুতর। তার শরীরের অধিকাংশ অংশ পুড়ে গেছে। এছাড়া মাথায় জখম ও হার ভেঙে গেছে।’

 

এ জাতীয় আরও খবর

৬৪ শতাংশ মানুষের বাজেট নিয়ে কোনো প্রত্যাশা নেই: সিপিডি

আমদানি বন্ধে দাম বেড়েছিল হু হু করে, চালুর খবরে কমেছে সামান্য

আরএসএফ’র র‍্যাংকিং পদ্ধতির ভুল আবারও তুলে ধরবো: তথ্য প্রতিমন্ত্রী

ওমরাহ পালন করেছেন ফখরুল দম্পতি

এই সরকারের আমলে জনগণ ভোট দিতে পারে না : রিজভী

‘ভোটে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত’

দেশে মুক্ত গণমাধ্যম অনুপস্থিত : মঈন খান

বৃহস্পতিবার ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্র স‌চিব

আবারও রিমান্ডে মিল্টন সমাদ্দার

জনগণের কথা চিন্তা করে আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী

সুন্দরবনের আগুন নেভাতে হেলিকপ্টার থেকে ছিটানো হচ্ছে পানি

শাহজালালে ৩ রাত ফ্লাইট উঠানামা বন্ধ থাকবে