শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিকটকার আসিফের প্ররোচনায় ঘর ছেড়েছে কিশোরী!

news-image

নিজস্ব প্রতিবেদক : টিকটক অ্যাপ ব্যবহারকারীদের নিয়ে আলোচনা ও সমালোচনার শেষ নেই। তাদের কিছু ভয়াবহ কার্যক্রম ইতিপূর্বে দেশজুড়ে আলোচনার জন্ম দিয়েছে। এর মধ্যে পাচার ও অপহরণের মতো ঘটনাও রয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসা থেকে হঠাৎই উধাও হয়েছে ধানমন্ডি আলিফ আইডিয়াল পাবলিক স্কুলের ছাত্রী ইয়ানুর আক্তার। টিকটকের নেশায় গত ৯ নভেম্বর আরেক টিকটকার ‘অভিমানী আসিফের’ প্ররোচনায় ইয়ানুর বাড়ি ছেড়ে চলে গেছে এমনটাই অভিযোগ পরিবারের।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন। দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি বলেন, ‘এই ঘটনায় মেয়েটির বাবা একটি অভিযোগ করেছেন। সেটি তদন্ত করা হচ্ছে।’

হুমায়ুন কবির মোল্লা বলেন, ‘প্রাথমিকভাবে তদন্তে মনে হচ্ছে ওই ছেলেটির সঙ্গে তার মেয়ের একটা সম্পর্ক ছিল। তবে মেয়েটির পরিবার ওই ছেলের বিস্তারিত কিছুই জানাতে পারেনি। আমরা সব কিছু বিবেচনায় রেখে তদন্ত করছি।’

ইয়ানুরের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, অভিমানী আসিফ নামে ওই যুবক সংঘবদ্ধ নারী পাচার চক্রের সদস্য। ইয়ানুর ওই নারী পাচার চক্রের শিকার বলেও আশঙ্কা করছেন তারা।

পরিবারটি জানায়, সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, স্বাভাবিকভাবেই বাসা থেকে বেরিয়ে যাচ্ছে তাদের মেয়ে ৭ম শ্রেণি পড়ুয়া মেয়ে ইয়ানুর আক্তার।

মোবাইল ফোনে আসক্তি ছিল ইয়ানুরের। সম্প্রতি টিকটকে ইয়ানুরের সঙ্গে পরিচয় হয় অভিমানী আসিফের। এর প্রায় এক মাসের মধ্যে বাসা ছেড়ে চলে যায় সে। পরিবারের অভিযোগ, অভিমানী আসিফের প্ররোচনাতেই চলে গেছে ১৪ বছরের ইয়ানুর।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী