শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতারণার অভিযোগ, কর্ণফুলী মাল্টিপারপাসের এমডিসহ আটক ১০

news-image

নিজস্ব প্রতিবেদক : প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ায় অভিযোগে কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাকিল আহমেদসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। সোমবার বিকেলে রাজধানীর পল্লবী থানা এলাকায় অভিযান চালিয়ে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) একটি দল তাদের গ্রেপ্তার করে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ.ন.ম ইমরান খান এ তথ্য নিশ্চিত করেছেন।

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ও প্রযুক্তিগত সহায়তার ভিত্তিতে তাদের গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করে র্যা ব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল।

তিনি আরও জানান, মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে কারওয়ান বাজার র্যা ব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে। গত ২২ অক্টোবর বিকেলে রাজধানীর মিরপুর-১১ নম্বর নান্নু মার্কেটের ‘এ’ ব্লকের ৮ নম্বর রোডে ডায়াগনস্টিক সেন্টারের দোতলায় কর্ণফুলী মাল্টিপারপাসের কার্যালয় ঘেরাও করেন শতাধিক গ্রাহক।

এ সময় গ্রাহকরা অভিযোগ করে বলেন, ‘তারা প্রতিষ্ঠানটির ডিপিএস প্রোগ্রামে পাঁচ বছর ধরে টাকা জমা দিয়েছেন। কিন্তু মেয়াদ শেষ হওয়ার পরেও তাদের টাকা তারা ফিরে পাচ্ছেন না। টাকা না দিয়ে কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের লোকজন তাদের উল্টো হয়রানি করছেন।

এ বিষয়ে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার মাহমুদ জানান, প্রতিষ্ঠানটির বিরুদ্ধে এখন পর্যন্ত তারা একাধিক জিডি পেয়েছেন। জিডিতে উল্লেখ ছিল গ্রাহকদের টাকা প্রতিষ্ঠানটি দিচ্ছে না।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী