শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিকা কেন্দ্র, না করোনার হাট!

news-image

একে অন্যের গায়ের সঙ্গে গা ঘেঁষে দাঁড়িয়ে আছেন ঘণ্টার পর ঘণ্টা। রোদে ঘেমে সবার অবস্থা কাহিল।অনেকের মুখে নেই মাস্ক। আর থাকলেও তা থুতনিতে বা কানে ঝুলছে।

শনিবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে খুলনা জেনারেল হাসপাতালের (সদর) টিকা কেন্দ্র করোনা ভাইরাসের টিকা নিতে আসা মানুষের উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে। ভোর থেকেই হাজারও মানুষের দীর্ঘ লাইন পড়ে এ কেন্দ্রে। সেখানে নেই শারীরীক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানার প্রবণতা। টিকা গ্রহিতার সঙ্গেও এসেছেন অনেকের স্বজন। টিকা নিতে মানুষের এই ভিড়ে স্বাস্থ্যবিধি পুরোপুরি উপেক্ষিত।

খোদ খুলনা সিভিল সার্জনের কার্যালয়ের পাশে এভাবে স্বাস্থ্যবিধি না মেনে টিকে নিতে আসা মানুষের জটলা দেখে অনেকেই মন্তব্য করছেন এটা তো টিকা কেন্দ্র নয়, যেন করোনার হাট।

স্বজনকে নিয়ে টিকা কেন্দ্র আসা আহসান কামরুল বলেন, করোনার হাট বসেছে খুলনা সদর হাসপাতালে। সকাল ৯টা থেকে করোনা ভ্যাকসিন নিতে আসা মানুষের ঢল হাসপাতালের সামনে। এভাবে যদি চলতে থাকে তাহলে সেদিন আর বেশি দূরে নাই, যখন প্রতিটি ঘরে ঘরে করোনা রোগী থাকবে।  টিকা কেন্দ্র বাড়ানোর দাবি জানান কেন্দ্রে আসা টিকা গ্রহিতারা।

খুলনা সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ  বলেন, টিকা নিতে আসা মানুষের উপচেপড়া ভিড় সামলাতে জেলা প্রশাসকের কাছে পুলিশ চেয়েছি। পুলিশ পেলে এই অবস্থার পরিবর্তন হবে।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী