শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুরিয়ারে প্রিয় ব্যাট ভাঙা পেলেন সাইফউদ্দিন

news-image

স্পোর্টস ডেস্ক : সাকিব আল হাসানের কাছ থেকে নেওয়া প্রিয় ব্যাটটি রিপেয়ারিং করার জন্য রাজশাহীতে পাঠিয়েছিলেন জাতীয় দলের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। আজ বৃহস্পতিবার তিনি ব্যাটটি হাতে পেয়েছেন ভাঙা অবস্থায়। কুরিয়ার সার্ভিস এস এ পরিবহনের মাধ্যমে ফেনীতে সাইফউদ্দিনের কাছে পৌঁছায় ব্যাটটি। বিষয়টি সম্পর্কে সংশ্লিষ্ট কুরিয়ার সার্ভির্সের কর্মকর্তারা জানিয়েছেন, ‘স্রেফ দুর্ঘটনা’র কারণে সাইফউদ্দিনের ব্যাট ভেঙেছে।’

তবে কুরিয়ার সার্ভিসের অসতর্কতায় তার প্রিয় ব্যাট ভেঙে গেছে বলে প্রথম থেকেই অভিযোগ করে আসছেন সাইফউদ্দিন। সাকিবকে প্রচণ্ড ভালোবাসেন সাইফউদ্দিন। তার কাছ থেকে নেওয়া ব্যাটটটি ভাঙায় মনও ভেঙেছে এই অলরাউন্ডারের।

বিষয়টি নিয়ে পরিবহনটির ফেনী শাখার ম্যানেজার আতিকুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘এটি দুর্ঘটনাবশত ঘটেছে, আমারদের পুরো গাড়িটি রাজশাহী যাবার পথে দুর্ঘটনায় কবলিত হয়েছে। এখানে আমাদের কিছুই করার নেই। দুর্ঘটনার উপর কি কারও হাত আছে? তারপরও ক্রিকেটার সাইফউদ্দিন যদি লিখিতভাবে অভিযোগ করে আমরা বিষয়টি নিয়ে ভাববো। কর্তৃপক্ষের কাছে ব্যাটটি পাঠাতে পারব। তবে ক্ষতিপূরণ দেওয়ার ব্যক্তিগত এখতিয়ার আমার নেই।’

সাকিব আল হাসানের কাছ থেকে দুটো ব্যাট নিয়েছেন সাইফউদ্দিন। যার একটি ৪০ হাজার ও অন্যটি ৩৫ হাজার টাকায় কেনা। এদের মধ্যে একটি দিয়ে খেলে ডিপিএলে আবাহনীর চ্যাম্পিয়ন শিরোপা জয়ের পথে ভূমিকা রেখেছেন। সেটিই রাজশাহী থেকে ফেনী আসার পথে ভেঙেছে।

সাইফউদ্দিন জানিয়েছেন, ডিপিএল শেষে জিম্বাবুয়ে সফরের জন্য টিউনিং ও ঠিকঠাক করতে রাজশাহী পাঠিয়েছিলেন ব্যাটগুলো। বৃহস্পতিবার কুরিয়ার সার্ভিসে ব্যাটগুলো এলো কিন্তু ভাঙা!

এ বিষয়ে বৃহস্পতিবার সকালে ফেসবুকে ভাঙা ব্যাটের ছবি আপলোড করে সাইফউদ্দিন লেখেন, ‘জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ব্যাট পাঠিয়েছিলাম ফেনী এসএ পরিবহন থেকে রাজশাহীতে। ব্যাট রিপেয়ারিং করার জন্য দুটা ব্যাট। কিন্তু রিপেয়ারের পরিবর্তে ব্যাটের অবস্থা! এর দায় নিতে নারাজ ফেনী এসএ পরিবহন। মনটা এ জন্যই বেশি খারাপ। কারণ, ব্যাটটা আমি সাকিব ভাইয়ের কাছ থেকে নিয়েছিলাম কিছু দিন আগে। বিষয়টি নিয়ে ফেনীতে কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের সঙ্গে সাইফউদ্দিন কথা বললে তারা ব্যাট ভাঙার দায় নিতে অস্বীকৃতি জানায়।

এ জাতীয় আরও খবর