শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেট ব্যাথায় অপারেশন, বের হলো ৩৯ প্যাকেট ইয়াবা

news-image

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়া উপজেলায় এক রোহিঙ্গা যুবকের পেটে অপারেশন করে ৩৯ প্যাকেট ইয়াবা বের করা হয়েছে। এসব প্যাকেটে ইয়াবা ছিল ১ হাজার ৯৫০ পিস। গতকাল শুক্রবার বিকেলে ইয়াবাগুলো বের করা হয়।

জানা গেছে, শুক্রবার বিকেলে মো. জাকির হোসেন (২২) নামে এক যুবক প্রচণ্ড পেট ব্যাথা নিয়ে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি হন। জাকির কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের মো.ইলিয়াসের ছেলে। জাকিরের পেট ব্যাথা বেড়ে গেলে যাওয়ায় চিকিৎসকরা তার অপারেশনের ব্যবস্থা করেন।

রাতে অপারেশনের পর তার পেট থেকে কালো কসটেপ মোড়ানো ৩৯টি প্যাকেট পাওয়া যায়। বিষয়টি চিকিৎসকের সন্দেহ হওয়ায় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়েরকে খবর দেওয়া হয়। পরে চকরিয়া থানার উপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে যায়। এ সময় প্যাকেটগুলো থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবা বের করা হয়।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মো. যুবায়ের জানান, জাকির হোসেন নামে এক রোহিঙ্গা যুবকের পেট অপারেশন করে কালো কসটেপ মোড়ানো বেশ কিছু প্যাকেট বের করা হয়। এ সময় মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালের আবাসিক সার্জন ডা.স্টিফেন কেলী পুলিশকে খবর দেন। পরে থানার এসআই মো.কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে যান। এ সময় পেট কেটে বের করা ৩৯ প্যাকেট ইয়াবা বের করা হয়। যার আনুমানিক মূল্য ৫ লাখ ৮৫ হাজার টাকা।

তিনি আরও জানান, এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক ব্যবসায়ী জাকির হোসেনকে পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী