শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ’লীগ নেতার জানায়ায় মানুষের ঢল : কাঁদলেন বাণিজ্যমন্ত্রী

news-image

রংপুর ব্যুরো : রংপুরের পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আব্দুল হাকিমের জানায়া নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার পাওটানাহাট কাশিয়াবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানায়ায় উপজেলার ৯টি ইউনিয়ন থেকে প্রায় কয়েক হাজার মানুষের ঢল নামে। জানাযা নামাজের পুর্বে মরহুমের জীবনের স্মৃতি চারণ করে বক্তব্য দেন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি। তিনি বলেন, মরহুম শাহ আব্দুল হাকিম আমার মামা। তিনি দীর্ঘদিন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। আমার ছায়া হয়ে পাশে থেকেছেন।

জনগণ তাকে ভালোবাসে বলে তিন বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এসময় বাণিজ্যমন্ত্রী কান্নায় ভেঙ্গে পড়েন। এতে আরো বক্তব্য দেন, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, পীরগাছা উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টির সভাপতি শাহ মাহবুবার রহমান, উপজেলা নির্বাহী অফিসার শেখ শামসুল আরেফীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, ওয়ার্কার্স পার্টি রংপুর জেলা সাধারন সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানি, পীরগাছা সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান রেজা, মরহুমের ভাই এসএম আব্দুর রউফ মিয়া, জামাতা প্রভাষক আব্দুস সালাম, ছেলে আতিকুর রহমান লিংকন প্রমুখ। জানায়া শেষে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমের কফিনে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে তাকে ছাওলার আদম গ্রামে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, মরহুম শাহ আব্দুল হাকিম ছাওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন। তিনি রংপুর বিভাগের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। গত বুধবার সকালে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী